শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সাংবাদিক রিয়াজ চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলায় আরআরইউ’র উদ্বেগ-নিন্দা

সাংবাদিক রিয়াজ চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলায় আরআরইউ’র উদ্বেগ-নিন্দা

সাংবাদিক, সন্ত্রাসী হামলা, আরআরইউ, উদ্বেগ-নিন্দা
সাংবাদিক রিয়াজ চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলায় আরআরইউ'র উদ্বেগ-নিন্দা

স্টাফ রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরীর ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় গভীর উদ্বেগ, নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন রাজশাহী রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ।

শনিবার (৪ ডিসেম্বর) রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সভাপতি এসএম আব্দুল মুগনি নিরো এবং সাধারণ সম্পাদক মঈন উদ্দীন এক যৌথ বিবৃতিতে বলেন, শুক্রবার রাত আনুমানিক সাড়ে দশটার দিকে রিয়াজ চৌধুরী রাজধানীর এফডিসির সামনে হামলার শিকার হন।

এ সময় তিনি রিকশাযোগে কাওরানবাজার থেকে বাসায় যাচ্ছিলেন। সাংবাদিক রিয়াজ চৌধুরী বর্ণনা অনুযায়ী তাকে বহনকারী রিকশা এফডিসি পার হয়ে একটু সামনে আসার পরই হঠাৎ একটি মটরসাইকেল রিকশার পেছনে সজোরে ধক্কা দেয়। এ সময় তিনি রিকশা থেকে পড়ে গেলে মটরসাইকেল আরোহী দুই দুর্বৃত্ত তাকে এলাপাথাড়ি কিলঘুষি মারতে থাকে এবং হাত থেকে মোবাইল ফোন সেটটি কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলে। মারধরের সময় দুর্বৃত্তরা ‘তুই বেশি বেড়ে গেছিস। মাইরা ফালামু’ বলে তাকে শাসাতে থাকে। এরপরই দুর্বৃত্তরা মটরসাইকেল চালিয়ে একটু সামনে গিয়ে আবারো পেছন ঘুরে তার ওপর গাড়িচাপা দেবার চেষ্টা করে। কিন্তু স্থানীয় কয়েকজন রিকশাচালক ও জনতা এগিয়ে এলে মটরসাইকেল আরোহীরা পালিয়ে যায়। এ ব্যাপারে সাংবাদিক রিয়াজ চৌধুরী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি সাধারণ ডাইরি করেছেন।

নেতৃবৃন্দ বলেন, হামলার বর্ণনায় স্পষ্ট যে এটি পরিকল্পিত ঘটনা। রিয়াজ চৌধুরী প্রাণনাশের উদ্দেশ্য নিয়েই তার ওপর এ ধরনের ন্যক্কারজনক হামলা চালানো হয়।

বিবৃতিতে নেতৃবৃন্দ অবিলম্বে হামলাকারীদের চিহ্নিত করে তাদের গ্রেফতার ও  দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানিয়েছেন।

মতিহার বার্তা /এইচ

খবরটি শেয়ার করুন..

Leave a Reply