শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী মহানগরীতে ৯ জুয়ারি আটক

রাজশাহী মহানগরীতে ৯ জুয়ারি আটক

রাজশাহী মহানগরীতে ৯ জুয়ারি আটক
রাজশাহী মহানগরীতে ৯ জুয়ারি আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ৯ জুয়ারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

গতকাল বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দিবাগত রাতে নগরীর দামকুড়া থানার জাংগালপাড়া এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করে গোয়েন্দা পুলিশের এসআই মোঃ শামিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস জব্দ করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলো: মোঃ বাবু(২৫), মোঃ মোক্তার(৩৮), মোঃ নাসিম(২৩), মোঃ রজব আলী(৪৫), মোঃ রেজাউল(৪৫), মোঃ মমিন ইসলাম(৩০), মোঃ জামিরুল(৪৭), মোঃ স্বপন পলাশ(২৮) ও মোঃ মিজান(৩৮)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply