শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে সময়ের কাগজের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাজশাহীতে সময়ের কাগজের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাজশাহীতে সময়ের কাগজের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
রাজশাহীতে সময়ের কাগজের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: সারাদেশসহ রাজশাহীতেও পাঠক আস্থায় ঋদ্ধ হয়ে দেশের উন্নয়ন ও সমৃদ্ধির অঙ্গীকার নিয়ে রাজশাহীতে জমকালো আয়োজনে পালিত হয়েছে দৈনিক সময়ের কাগজের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী। জাতীয় দৈনিক এ প্রত্রিকাটি আজ ১৪ পেরিয়ে ১৫ বছরে পর্দাপণ করল।

এনিয়ে শনিবার (১১ ডিসেম্বর) বেলা ১২টায় নগরীর কাজলা অক্ট্রয়মোড়ে দৈনিক সময়ের কাগজের নিজস্ব কার্যালয়ে বিশিষ্টজনদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এ কর্মসূচি পালিত হয়।

দৈনিক সময়ের কাগজের স্বজনেরা এ আয়োজনে অংশহগ্রহণ করেন। এতে প্রধান অতিথি হয়ে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আশরাফুল হাসান বাচ্চু। দৈনিক সময়ের কাগজের রাজশাহীর স্থানীয় সম্পাদক আবু হেনা মোস্তফা জামানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন দৈনিক আমাদের নতুন সময়ের ব্যুরো চিফ মো. মঈন উদ্দিন।

অনুষ্ঠানের প্রধান অতিথি কাউন্সিলর বাচ্চু বলেন, দৈনিক সময়ের কাগজে রাজশাহীর বেশ জনগুরুত্বপূর্ণ ও সুন্দর সুন্দর প্রতিবেদন নিয়মিতই ছাপা হয়। আমার দপ্তরে একটি কপি প্রতিদিন আমি পায়। এতে রাজশাহী বিভিন্ন আর্থ-সামাজিক সংবাদ দেখি যা অন্য পত্রিকায় খুব কম দৃষ্টিগোচর হয়। এমন ভালো সংবাদের মাধ্যমে দেশের অন্যতম দৈনিক পত্রিকা হিসেবে এ পত্রিকাটি স্থানলাভ করুক, এটিই কাম্য।

রাজশাহীসহ দেশের চলমান উন্নয়নে আগামীতেও দৈনিক সময়ের কাগজ দেশ ও রাজশাহীর গণমানুষের সঙ্গে থাকবে এবং পত্রিকায় ভালো সংবাদ অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও তিনি প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নতি কামনা করেন।

রাজশাহীতে সময়ের কাগজের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আরইউজে ও রাজশাহী মহানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আব্দুল আওয়াল, রাজশাহী মহানগর প্রেসক্লাব ও রাজশাহী রিপোর্টার ইউনিটির সভাপতি এসএম আব্দুল মুগ্নী নীরো, আরআরইউ এর সা. সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময়ের ব্যুরো চিফ মঈন উদ্দিন, দৈনিক খোলা কাগজ ও দৈনিক বার্তার নিজস্ব প্রতিবেদক মাসুদ রানা রাব্বানী, দৈনিক আমাদের সময় ও জাগো নিউজ ২৪ ডট কমের রাজশাহী প্রতিনিধি ফয়সাল আহমেদ, দৈনিক আমাদের নতুন সময়ের নিজস্ব প্রতিবেদক এসএম বিশাল ও দৈনিক সময়ের কাগজ রাজশাহীর সকল প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সংশিষ্ট সকল সাংবাদিক ও শুভাকাঙ্খিগণ দৈনিক সময়ের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকীতে ফুলেল শুভেচ্ছাসহ প্রত্রিকার উত্তোতর উন্নতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

মতিহার বার্তা / এফ কে

খবরটি শেয়ার করুন..

Leave a Reply