শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীর পবায় পুকুর থেকে যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার

রাজশাহীর পবায় পুকুর থেকে যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার

রাজশাহীর পবায় পুকুর থেকে যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার
রাজশাহীর পবায় পুকুর থেকে যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলার পবা উপজেলার পারিলা ইউনিয়নের চকপারিলা নামক গ্রামের বাসিন্দা আলাউদ্দিনের অর্ধ গলিত লাশ পার্শ্ববর্তী গ্রামের এক পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম মোঃ আলাউদ্দিন ১৬ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার সকালে কালুপাড়া নামক একটি গ্রামের পুকুর থেকে তাঁর লাশ উদ্ধার করে পবা থানা পুলিশ। আলাউদ্দিন ওই এলাকার আরসাদের ছেলে ।

তিনি পেশায় একজন ভ্যান চালক। মৃত আলাউদ্দিনের পকেটে প্রায় ৩ হাজার টাকা ছিল বলে জানা গেছে।

গ্রামবাসীরা জানান, সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর ফিরে আসেননি। পবা থানার সেকেন্ড অফিসার মতিউর রহমান জানান, তিন দিন আগের লাশ ভেসে উঠেছিল পুকুরে তারপর এলাকাবাসী খবর দিলে তাৎক্ষণিক পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply