শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে ৩৫ পিচ প্যাথেডিনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগরীতে ৩৫ পিচ প্যাথেডিনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগরীতে ৩৫ পিচ প্যাথেডিনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
রাজশাহী নগরীতে ৩৫ পিচ প্যাথেডিনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এসএম বিশাল: রাজশাহী নগরীতে ৩৫ পিচ প্যাথেডিন ইনজেকশনসহ শ্রী অমিত কুমার ঘোষ (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে ভদ্রা মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী পদ্মা আবাসিক ১ নম্বর রোডের নামো ভদ্রা এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করে।

তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন আমলা পাড়া আফজালখাঁন রোড এলাকায়। পিতার নাম শ্রী অসিম কুমার ঘোষ।

চন্দ্রিমা থানার তালাইমারি ফাড়ির ইনচার্জ এসআই শরিফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভদ্রা মোড় এলাকায় অভিযান চালিয়ে অমিত কুমার ঘোষকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছে থাকা ৩৫ পিচ প্যাথেডিন ইনজেকশন জব্দ করে পুলিশ। তিনি আরো জানান, অমিত কুমার একজন পেশাদার মাদক ব্যবসায়ী। ভদ্রা আবাসিক এলাকার নামো ভদ্রায় একটি বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন থেকে সে মাদক ব্যবসা করে আসছে। আটককৃতর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান, তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply