শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহী নগরীতে ৩৫ পিচ প্যাথেডিনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগরীতে ৩৫ পিচ প্যাথেডিনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগরীতে ৩৫ পিচ প্যাথেডিনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
রাজশাহী নগরীতে ৩৫ পিচ প্যাথেডিনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এসএম বিশাল: রাজশাহী নগরীতে ৩৫ পিচ প্যাথেডিন ইনজেকশনসহ শ্রী অমিত কুমার ঘোষ (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে ভদ্রা মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী পদ্মা আবাসিক ১ নম্বর রোডের নামো ভদ্রা এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করে।

তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন আমলা পাড়া আফজালখাঁন রোড এলাকায়। পিতার নাম শ্রী অসিম কুমার ঘোষ।

চন্দ্রিমা থানার তালাইমারি ফাড়ির ইনচার্জ এসআই শরিফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভদ্রা মোড় এলাকায় অভিযান চালিয়ে অমিত কুমার ঘোষকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছে থাকা ৩৫ পিচ প্যাথেডিন ইনজেকশন জব্দ করে পুলিশ। তিনি আরো জানান, অমিত কুমার একজন পেশাদার মাদক ব্যবসায়ী। ভদ্রা আবাসিক এলাকার নামো ভদ্রায় একটি বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন থেকে সে মাদক ব্যবসা করে আসছে। আটককৃতর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান, তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply