শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২০

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২০

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ১৫
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ১৫

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা পুলিশ অভিযান চালিয়ে ২০ জনকে আটক করেছে। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে শনিবার পর্যন্ত তাদের আটক করা হয়।

শনিবার (১৮ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর), মোঃ ইফতে খায়ের আলম।

রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর থানা ২ জন, বাগমারা থানা ৬ জন, দূর্গাপুর থানা ১ জন, পুঠিয়া থানা ২ জনকে আটক করে।

যার মধ্যে ৫ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৩ জনকে মাদকদ্রব্যসহ ১২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply