শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
নোয়াখালীতে ট্রাকচাপায় প্রাণ হারালেন জবি ছাত্রী

নোয়াখালীতে ট্রাকচাপায় প্রাণ হারালেন জবি ছাত্রী

নোয়াখালীতে ট্রাকচাপায় প্রাণ হারালেন জবি ছাত্রী
নোয়াখালীতে ট্রাকচাপায় প্রাণ হারালেন জবি ছাত্রী

অনলাইন ডেস্ক: জেলার সোনাইমুড়ীতে বেপরোয়া গতির ট্রাকের চাপায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাংবাদিকতা বিভাগের এক ছাত্রীর মৃত্যু হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সোনাইমুড়ী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের রামপুর এলাকার নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ২২ বছর বয়সী সাবরিনা আক্তার মিতু সোনাইমুড়ী উপজেলার পশ্চিম রামপুরা মোল্লাবাড়ির মর্তুজা ভুঁইয়ার মেয়ে। তিনি জবির সাংবাদিকতা বিভাগে তৃতীয় বর্ষে পড়তেন। চন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরি ট্রাকচাপায় নিহতের বিষয়টি জানান।

স্থানীয়দের বরাতে তিনি জানান, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন মিতু। এ সময় বাড়ির সামনে হাইওয়ে রাস্তা পার হওয়ার সময় নোয়াখালীগামী ইটবোঝাই দ্রুতগতির একটি ট্রাক মিতুকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। স্থানীয়রা তাৎক্ষণিক ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে যায়।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সাবরিনা আক্তারের মামা আবিদুর রহমান জানান, সাবরিনা পরিবারের সঙ্গে ঢাকায় থাকতেন। চার-পাঁচ দিন আগে তার বাবা-মায়ের সঙ্গে বেড়াতে নানার বাড়িতে আসেন । তার বাবা মর্তুজা ভূঁইয়া শুক্রবার স্ত্রী-সন্তানদের সোনাইমুড়ী পৌরসভা রামপুর এলাকার শ্বশুরবাড়িতে রেখে কর্মস্থলে ফিরে যান।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে সাবরিনা তার বিশ্ববিদ্যালয়ে তৃতীয় বর্ষের পরীক্ষায় অংশ নিতে বাড়ি থেকে বের হন। পরে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির ইটবোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়।’

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply