শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে ব্যসায়ীর বাড়িতে হামলা, জুয়া ও মাদক কারবারী লুকুর (ভিডিও)

রাজশাহীতে ব্যসায়ীর বাড়িতে হামলা, জুয়া ও মাদক কারবারী লুকুর (ভিডিও)

রাজশাহীতে ব্যসায়ীর বাড়িতে হামলা, জুয়া ও মাদক কারবারী লুকুর (ভিডিও)
রাজশাহীতে ব্যসায়ীর বাড়িতে হামলা, জুয়া ও মাদক কারবারী লুকুর (ভিডিও)

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ট্রেলারিং ব্যবসায়ীর বাড়িতে হামলা চালিয়েছে লুকু (৪২) নামে এক জুয়া ও মাদক কারবারী ও তার সহযোগীরা।

শুক্রবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে মহানগরীর খরবোনা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ সময় তারা তারা গেইটে আঘাত করে এবং সিসি ক্যামেরা ইট ছুঁড়ে ভাংগার চেস্টা করে এবং বৈদ্যুতিক বাল্ব ভেঙ্গে ফেলে।

এ ঘটনায় গতকাল শনিবার ভুক্তভোগী সুরাজ বাদী হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সুরাজ জানায়, তার সাবেক স্ত্রীর ভাড়াকরা সন্ত্রাসী লুকুর দাবি টেলিভিশন, ফ্রীজ, আলমারী, ওয়ারড্রপ, খাট, বিদেশী কম্বল, ১২আনা ওজনের স্বর্ণের চেইন, ৪ আনা ওজনের অংটি, ৮টি কাসার থালা, কাগার জগ ও বদনা, নগর ১লাখ টাকা, ২টা সেলাই মেশিন ফেরত দিতে হবে।

সেই সাথে দোতলা বাড়ি লিখে দিতে হবে সাবেক স্ত্রী রেশমাকে। আর এইসব দাবি না মানায় গত (৫ ডিসেম্বর) সন্ধার পর সরাজের বাড়িতে হামলা চালায় রেশমার ভাড়াকরা গুন্ডা লুকু ও তার সহযোগীরা। এ সময় তারা বাড়িতে ইটছুড়ে ভাংচুর করে এবং সরাজ অকাথ্য ভাষায় গালী গালাজ করে ও প্রাণনাশের হুমকি দেয়।

এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় সরাজ বাদী হয়ে একটি সাধারন ডায়েরী করেন। যাহার জিডি নং-২৫০, তাং-০৫/১২/২০২১। একই দাবিতে শুক্রবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে আবারও হামলা চালায় লুকু ও তার সহযোগীরা। এ সময় তারা ইট ছূঁড়ে সিসি ক্যামেরা ভাংচুরের চেস্টা চালায় এবং বাইরে থাকা বৈদ্যুতিক বাল্ব ভেঙ্গে ফেলে।

এ ব্যাপারে হামলাকারী লুকু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার দারা ভুল হয়ে গেছে। এ বিষয়ে শনিবার সকালে সুরাজ আমার বাসায় পুলিশও পাঠিয়ে ছিলো। পুলিশ তদন্ত করে গেছে। পরিশেষে মিমাংশা করে দেয়া জন্য প্রতিবেদককে অনুরোধও জানান লুকু।

জানতে চাইলে এসআই মোস্তাফিজ (তদন্তকারী কর্মকর্তা) জানায়, শুক্রবার গভীর রাতে হামলার ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন সরাজ নামে এক ব্যক্তি। ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তদন্ত কার্যক্রম চলছে। তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply