শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে ব্যসায়ীর বাড়িতে হামলা, জুয়া ও মাদক কারবারী লুকুর (ভিডিও)

রাজশাহীতে ব্যসায়ীর বাড়িতে হামলা, জুয়া ও মাদক কারবারী লুকুর (ভিডিও)

রাজশাহীতে ব্যসায়ীর বাড়িতে হামলা, জুয়া ও মাদক কারবারী লুকুর (ভিডিও)
রাজশাহীতে ব্যসায়ীর বাড়িতে হামলা, জুয়া ও মাদক কারবারী লুকুর (ভিডিও)

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ট্রেলারিং ব্যবসায়ীর বাড়িতে হামলা চালিয়েছে লুকু (৪২) নামে এক জুয়া ও মাদক কারবারী ও তার সহযোগীরা।

শুক্রবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে মহানগরীর খরবোনা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ সময় তারা তারা গেইটে আঘাত করে এবং সিসি ক্যামেরা ইট ছুঁড়ে ভাংগার চেস্টা করে এবং বৈদ্যুতিক বাল্ব ভেঙ্গে ফেলে।

এ ঘটনায় গতকাল শনিবার ভুক্তভোগী সুরাজ বাদী হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সুরাজ জানায়, তার সাবেক স্ত্রীর ভাড়াকরা সন্ত্রাসী লুকুর দাবি টেলিভিশন, ফ্রীজ, আলমারী, ওয়ারড্রপ, খাট, বিদেশী কম্বল, ১২আনা ওজনের স্বর্ণের চেইন, ৪ আনা ওজনের অংটি, ৮টি কাসার থালা, কাগার জগ ও বদনা, নগর ১লাখ টাকা, ২টা সেলাই মেশিন ফেরত দিতে হবে।

সেই সাথে দোতলা বাড়ি লিখে দিতে হবে সাবেক স্ত্রী রেশমাকে। আর এইসব দাবি না মানায় গত (৫ ডিসেম্বর) সন্ধার পর সরাজের বাড়িতে হামলা চালায় রেশমার ভাড়াকরা গুন্ডা লুকু ও তার সহযোগীরা। এ সময় তারা বাড়িতে ইটছুড়ে ভাংচুর করে এবং সরাজ অকাথ্য ভাষায় গালী গালাজ করে ও প্রাণনাশের হুমকি দেয়।

এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় সরাজ বাদী হয়ে একটি সাধারন ডায়েরী করেন। যাহার জিডি নং-২৫০, তাং-০৫/১২/২০২১। একই দাবিতে শুক্রবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে আবারও হামলা চালায় লুকু ও তার সহযোগীরা। এ সময় তারা ইট ছূঁড়ে সিসি ক্যামেরা ভাংচুরের চেস্টা চালায় এবং বাইরে থাকা বৈদ্যুতিক বাল্ব ভেঙ্গে ফেলে।

এ ব্যাপারে হামলাকারী লুকু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার দারা ভুল হয়ে গেছে। এ বিষয়ে শনিবার সকালে সুরাজ আমার বাসায় পুলিশও পাঠিয়ে ছিলো। পুলিশ তদন্ত করে গেছে। পরিশেষে মিমাংশা করে দেয়া জন্য প্রতিবেদককে অনুরোধও জানান লুকু।

জানতে চাইলে এসআই মোস্তাফিজ (তদন্তকারী কর্মকর্তা) জানায়, শুক্রবার গভীর রাতে হামলার ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন সরাজ নামে এক ব্যক্তি। ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তদন্ত কার্যক্রম চলছে। তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply