শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কাটাখালীতে পরিত্যক্ত অবস্থায় দেশীয় অস্ত্র উদ্ধার

কাটাখালীতে পরিত্যক্ত অবস্থায় দেশীয় অস্ত্র উদ্ধার

কাটাখালীতে পরিত্যক্ত অবস্থায় দেশীয় অস্ত্র উদ্ধার
কাটাখালীতে পরিত্যক্ত অবস্থায় দেশীয় অস্ত্র উদ্ধার

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে রাজশাহীর কাটাখালী এলাকা থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

রাজশাহী নগরীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, একটি বাড়ির পাশে ফাঁকা জায়গায় দুটি বস্তায় দেশীয় অস্ত্রগুলো পড়ে ছিল। চাইনিজ কুড়াল, রামদা, পাসলি, ছোরাসহ এ ধরনের মোট ২১টি অস্ত্র পাওয়া গেছে। কারা এগুলো ফেলে গেছে তা নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে।

ওসি জানান, এ ব্যাপারে তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply