শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
আগামী ২৫ ডিসেম্বর নগরীর বুলনপুর ঈদগাহ্ ময়দানে ইসালে সাওয়াব

আগামী ২৫ ডিসেম্বর নগরীর বুলনপুর ঈদগাহ্ ময়দানে ইসালে সাওয়াব

আগামী ২৫ ডিসেম্বর নগরীর বুলনপুর ঈদগাহ্ ময়দানে ইসালে সাওয়াব
আগামী ২৫ ডিসেম্বর নগরীর বুলনপুর ঈদগাহ্ ময়দানে ইসালে সাওয়াব

স্টাফ রিপোর্টার: উলিল আমর, মোজাদ্দেদে জামান আলহাজ্ব হযরত মাওলানা পীর আবু বকর সিদ্দিকী আল-কোরাইশী (রহঃ) দাদা হুজুর এর স্মরণে মুজাদ্দেদীয়া পীর ওমর সিদ্দিকীয়া খানকা-এ ফুরফুরা শরীফ এর ২৩তম বার্ষিক ইসালে সাওয়াবের আয়োজন করা হয়েছে। মুজাদ্দেদীয়া পীর ওমর সিদ্দিকীয়া খানকা-এ ফুরফুরা শরীফের আয়োজনে আগামী ২৫ ডিসেম্বর বাদ মাগরিব হতে রাজশাহী মহানগরীর কোর্ট বুলনপুর ঈদগাহ ময়দানে ফুরফুরা দরবার শরীফের বার্ষিক ইসালে সওয়াবের প্রস্তুতি সম্পন্ন করা হয়।

ইসালে সাওয়াব মাহফিলে সভাপতিত্ব ও প্রধান মেহমান হিসেবে তাসরিফ আনবেন ফুরফুরা দরবার শরীফের আলা হযরত পীর এ কামেল মুর্শিদ-এ মুকাম্মেল আলহাজ্ব মোহাম্মদ ওমর সিদ্দিকী আল কোরইশী (মাঃজিঃআঃ) পীর সাহেব কেবলাহ’র সুযোগ্য মেজ সাহেবজাদা আওলাদে মুজাদ্দেদে জামান হযরত মাওলানা মোহাম্মদ শাফিউল্লাহ্ সিদ্দিকী আল-কোরাইশী। দ্বীতীয় মেহমান হিসেবে উপস্থিত থাকবেন, সুযোগ্য মেজ সাহেবজাদা আওলাদে মুজাদ্দেদে জামান আলহাজ¦ মাওলানা মোহাম্মদ সানাউল্লাহ্ সিদ্দিকী আল কোরাইশী।

ইসালে সাওয়াব মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মানীয় মেয়র, এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মোঃ রজব আলী, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রুহুল আমিন টুনু, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ আনোয়ার হোসেন এবং রাজশাহী সদর দলিল লেখক সমতির সভাপতি মোঃ মহিদুল হক।

মতিহার বার্তা / এফ কে

খবরটি শেয়ার করুন..

Leave a Reply