শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
নগরীর বায়ায় আদালতে নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টার অভিযোগ!

নগরীর বায়ায় আদালতে নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টার অভিযোগ!

নগরীর বায়ায় আদালতে নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টার অভিযোগ!
নগরীর বায়ায় আদালতে নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টার অভিযোগ!

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর উপকন্ঠ বায়া বাজার জামে মসজিদের সামনে বিবাদমান জমির উপর আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে মাটি ফেলে দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাটি তুলে ফেলার নির্দেশসহ উভয় পক্ষকে শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে নিজ নিজ স্থানে থাকার নির্দেশ দেন। এ ব্যাপারে ওই জমির মালিকদের পক্ষে রফিকুল ইসলাম বকুল বাদি হয়ে ৫জনকে আসামী করে আদালতে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান।

জমির মালিক রফিকুল ইসলাম বকুল ও সেলিম সাহানাজ টুকু অভিযোগ করে বলেন, ন্যায় বিচারের স্বার্থে প্রভাবশালীরা যাহাতে বেআইনীভাবে তাদের সম্পত্তিতে জোরপূর্বক দখল নিতে না পারে বা দোকন ঘর ভাঙ্গচুর করতে না পারে সেই মর্মে ১০জনকে বিবাদী করে রাজশাহী জেলা সদর সিনিয়র সহকারী জজ আদালতে মামলা করেছেন। মামলাটি আমলে নিয়ে আদালতের বিচারক বিবাদীগণকে কারণ দর্শানোর নোটিশ প্রদান এবং মামলার সমাধান না হওয়া পর্যন্ত ওই জমিতে বিবাদীগণ যেন অনাধিকার হস্তক্ষেপ করতে না পারে সেই নিষেধাজ্ঞা প্রদান করেন।

বকুল এবং টুকু অভিযোগ করেন বলেন, গতকাল মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে আব্দুল মান্নান, বাবলু, আব্দুল হামিদ, ওয়াদুদ হাসান পিন্টু এবং আব্দুল হামিদ (কজি) আমাদের দোকানের সামনে এসে ৫ লাখ টাকা দাবি করে বলেন, “এ টাকাটা দিলে, আপনাদের এই জমি নিয়ে আর কোন সমস্য হবে না, আপনারা নিশ্চিন্তে এখানে দোকান-পাট করে ব্যবসা করতে পারবেন”। তাদেরকে টাকা দিতে অস্বিকার করা হলে তারা পরের দিন বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এক ডাম ট্রাক মাটি ঢেলে জমি দখলের চেষ্টা করে।

বিষয়টি পুলিশকে জানালে, তাৎক্ষনিক ঘটনাস্থলে রাজশাহী মহানগর পুলিশের এডিসি (শাহমখদুম জোন) নুরে আলম এবং এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাটি সরিয়ে ফেলাসহ সার্বিক বিষয়ে দ্রুত পদক্ষেপ নেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply