শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
পুঠিয়ায় শ্যালোমেশিনে মাফলার পেঁচিয়ে যুবলীগ নেতার মৃত্যু

পুঠিয়ায় শ্যালোমেশিনে মাফলার পেঁচিয়ে যুবলীগ নেতার মৃত্যু

পুঠিয়ায় শ্যালোমেশিনে মাফলার পেঁচিয়ে যুবলীগ নেতার মৃত্যু
পুঠিয়ায় শ্যালোমেশিনে মাফলার পেঁচিয়ে যুবলীগ নেতার মৃত্যু

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় সেচ পাম্পে মাফলার জড়িয়ে আমজাদ হোসেন নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। তিনি শিলমাড়িয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের গোড়াগাছি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত আমজাদ হোসেন ওই গ্রামের আব্বাস আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে পুকুর থেকে জমিতে সেচ দিতে গিয়েছিলেন আমজাদ হোসেন। কিন্তু রাত ৮টা পর্যন্ত তিনি বাড়ি ফেরেননি। এরপর তাকে খুঁজতে পুকুরপাড়ে যান স্বজনরা। পরে শ্যালো মেশিনের সঙ্গে গলায় মাফলার পেঁচানো অবস্থায় নিথর দেহ পড়ে থাকতে দেখতেপান তারা। এ সময় তারা স্বজনরা লাশ নিয়ে বাড়ি ফিরে আসেন।

খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় পুঠিয়া থানার উপপরিদর্শক জাহাঙ্গীর আলম ও সঙ্গীয় ফোর্স। রাত সাড়ে ১২টার দিকে তিনি জানান, লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে আইগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান এসআই জাহাঙ্গীর আলম।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply