শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পুঠিয়ায় শ্যালোমেশিনে মাফলার পেঁচিয়ে যুবলীগ নেতার মৃত্যু

পুঠিয়ায় শ্যালোমেশিনে মাফলার পেঁচিয়ে যুবলীগ নেতার মৃত্যু

পুঠিয়ায় শ্যালোমেশিনে মাফলার পেঁচিয়ে যুবলীগ নেতার মৃত্যু
পুঠিয়ায় শ্যালোমেশিনে মাফলার পেঁচিয়ে যুবলীগ নেতার মৃত্যু

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় সেচ পাম্পে মাফলার জড়িয়ে আমজাদ হোসেন নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। তিনি শিলমাড়িয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের গোড়াগাছি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত আমজাদ হোসেন ওই গ্রামের আব্বাস আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে পুকুর থেকে জমিতে সেচ দিতে গিয়েছিলেন আমজাদ হোসেন। কিন্তু রাত ৮টা পর্যন্ত তিনি বাড়ি ফেরেননি। এরপর তাকে খুঁজতে পুকুরপাড়ে যান স্বজনরা। পরে শ্যালো মেশিনের সঙ্গে গলায় মাফলার পেঁচানো অবস্থায় নিথর দেহ পড়ে থাকতে দেখতেপান তারা। এ সময় তারা স্বজনরা লাশ নিয়ে বাড়ি ফিরে আসেন।

খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় পুঠিয়া থানার উপপরিদর্শক জাহাঙ্গীর আলম ও সঙ্গীয় ফোর্স। রাত সাড়ে ১২টার দিকে তিনি জানান, লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে আইগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান এসআই জাহাঙ্গীর আলম।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply