শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শাহজালালে পৌনে ৪ কেজি স্বর্ণসহ ইতালিপ্রবাসী গ্রেফতার

শাহজালালে পৌনে ৪ কেজি স্বর্ণসহ ইতালিপ্রবাসী গ্রেফতার

শাহজালালে পৌনে ৪ কেজি স্বর্ণসহ ইতালিপ্রবাসী গ্রেফতার
শাহজালালে পৌনে ৪ কেজি স্বর্ণসহ ইতালিপ্রবাসী গ্রেফতার

অনলাইন ডেস্ক: ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইতালি থেকে আসা এক প্রবাসীর ব্যাগ থেকে তিন কেজি ৭০ গ্রাম স্বর্ণ জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউজ। জব্দকৃত পণ্যের আনুমানিক বাজারমূল্য এক কোটি ৮৪ লাখ টাকা।

এ সময় আমরানুল হক নামে ওই প্রবাসীকে গ্রেফতার করা হয়। তিনি ইতালিয়ান পাসপোর্টধারী। বাংলাদেশে তার স্থানীয় ঠিকানা নরসিংদীর রায়পুরায়।

শুক্রবার (২৪ ডিসেম্বর) ঢাকা কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) মো. সানোয়ারুল কবীর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে আমরানুল হক ইতালি থেকে একটি ফ্লাইটে শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন। ইমিগ্রেশন শেষে গ্রীন চ্যানেল অতিক্রমকালে তার সঙ্গে থাকা লাগেজ স্ক্যানিং করা হয়। এ সময় তার ব্যাগের ভেতর স্বর্ণের অস্তিত্বের ইমেজ পাওয়া যায়।

সানোয়ারুল কবীর বলেন, বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার প্রতিনিধির উপস্থিতিতে আমরানুল হকের ব্যাগে থাকা পাত আকৃতির ৭ পিস ও পিণ্ড আকৃতির ১০ পিস স্বর্ণ জব্দ করা হয়। একই সঙ্গে অবৈধভাবে স্বর্ণ আনার অভিযোগে যাত্রীকে গ্রেফতার করা হয়। অবৈধভাবে আনা স্বর্ণের ওজন তিন কেজি ৭০ গ্রাম, যার আনুমানিক বাজারমূল্য এক কোটি ৮৪ লাখ টাকা।

আমরানুল হকের বিরুদ্ধে বিমানবন্দর থানায় কাস্টমস আইনে একটি মামলা করা হয়েছে বলেও তিনি জানান।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply