শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
সমুদ্রসৈকতের আদলে সাজানো হচ্ছে রাজশাহীর পদ্মাপাড়

সমুদ্রসৈকতের আদলে সাজানো হচ্ছে রাজশাহীর পদ্মাপাড়

সমুদ্রসৈকতের আদলে সাজানো হচ্ছে রাজশাহীর পদ্মাপাড়
সমুদ্রসৈকতের আদলে সাজানো হচ্ছে রাজশাহীর পদ্মাপাড়

অনলাইন ডেস্ক: ভ্রমণ পিপাসুদের দৃষ্টি আকর্ষণ করতে ঢেলে সাজানো হচ্ছে রাজশাহীর রাস্তাঘাট ও বিনোদন কেন্দ্রগুলো। সেই ভাবনা থেকেই অনেকটা কক্সবাজার সমুদ্রসৈকতের আদলে সাজানো হচ্ছে রাজশাহীর পদ্মাপাড়কে। পদ্মাপাড়ে পাতা হয়েছে বিচ চেয়ার, বালুচরে ব্যবস্থা করা হয়েছে বাইক রাইডিংয়ের।

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) এসব ব্যবস্থা নিচ্ছে বলে জানিয়েছেন সংস্থাটির জনসংযোগ কর্মকর্তা মুস্তাফিজ মিশু।

তিনি বলেন, পদ্মাপাড়কে পর্যটকদের জন্য আরও আকর্ষণীয় করতে বিচ বাইক ও বিচ চেয়ারের ব্যবস্থা করছে সিটি করপোরেশন। শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩টায় লালন শাহ মুক্ত মঞ্চে বিচ বাইক ও বিচ চেয়ারের অনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। মূলত পদ্মাপাড়কে পর্যটকবান্ধব ও আরও আকর্ষণীয় করতেই এ উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি বলেন, প্রথম অবস্থায় আপাতত দুটি বিচ বাইক ও ১০টি বিচ চেয়ারের ব্যবস্থা করা হয়েছে। পর্যায়ক্রমে বাড়ানো হবে। বর্তমানে লালন শাহ পার্ক ও পদ্মাপাড়ের বিভিন্ন উন্নয়ন কাজ চলছে। এছাড়া সেখানে আরএমপির একটি অস্থায়ী পুলিশ ক্যাম্পও স্থাপন করা হবে।

মুস্তাফিজ মিশু বলেন, এখনো রাজশাহীর যেকোনো আনন্দ-উৎসব উদযাপনের কেন্দ্র হচ্ছে সৌন্দর্যমণ্ডিত পদ্মাপাড়। পদ্মাপাড়ে বসে মুক্ত হাওয়ায় অবসর উদযাপন, নৌকা নিয়ে মাঝ নদীতে ছুটে বেড়ানো, পাড়ে বসে মুখরোচক বিভিন্ন খাবার খাওয়া বা সূর্যাস্ত দেখতে প্রতিদিন হাজারো মানুষের সমাগম ঘটে রাজশাহীর পদ্মাপাড়ে। তাই বিচ বাইক রাইডিং চালু এবং বিচ চেয়ার বসালে পদ্মাপাড়ের আনন্দ বিনোদনে নতুন মাত্রা যোগ করবে বলে প্রত্যাশা সিটি করপোরেশনের।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply