শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে দুই ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে কলেজ শিক্ষক জেলে

রাজশাহীতে দুই ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে কলেজ শিক্ষক জেলে

রাজশাহীতে দুই ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে কলেজ শিক্ষক জেলে
রাজশাহীতে দুই ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে কলেজ শিক্ষক জেলে

স্টাফ রিপোর্টার : দুই শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে রাজশাহীতে এক কলেজশিক্ষককে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রোববার (২৬ ডিসেম্বর) সকালে ওই শিক্ষককে শ্লীলতাহানি মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। এর আগে গতকাল শনিবার সন্ধ্যায় নগরের মহিষবাথান এলাকায় ‘নাজিম প্রাইভেট সেন্টার’ থেকে তাঁকে আটক করা হয়।

ওই কলেজশিক্ষকের নাম আহাদুজ্জামান নাজিম (৩৭)। তিনি রাজশাহী মহানগরীর ভাটাপাড়া এলাকার বাসিন্দা। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট ডিগ্রি কলেজের মার্কেটিং বিভাগের প্রভাষক হলেও কোচিংয়ে তিনি ইংরেজি পড়াতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে কোচিংয়ে দুই ছাত্রীকে শ্লীলতাহানি করেন নাজিম। ওই দুই ছাত্রীকে ফুসলিয়ে মোটরসাইকেলে তুলে অন্য জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টাও করেন তিনি। ওই দুই ছাত্রী তাঁর সঙ্গে না গিয়ে কৌশলে বাড়ি চলে যান। এরপর কোচিংয়ে আসা বন্ধ করে তারা। এরপর ওই দুই ছাত্রীর অভিভাবকসহ অন্য অভিভাবকেরা শনিবার সন্ধ্যায় কোচিং সেন্টারটি ঘেরাও করে পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে নাজিমকে থানায় নিয়ে আসে। এ নিয়ে রাতেই এক ছাত্রীর অভিভাবক বাদী হয়ে শিক্ষক নাজিমের বিরুদ্ধে মামলা করেন। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ওই শিক্ষকের মাধ্যমে আগেও বহু শিক্ষার্থী শ্লীলতাহানির শিকার হয়েছে। তবে তারা ভয়ে কিছু বলেনি।

রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, এক অভিভাবকের মামলায় রোববার সকালে নাজিমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply