শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে দেশীয় অস্ত্রসহ কামার আটক

রাজশাহীতে দেশীয় অস্ত্রসহ কামার আটক

রাজশাহীতে দেশীয় অস্ত্রসহ কামার আটক
রাজশাহীতে দেশীয় অস্ত্রসহ কামার আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহীর দুর্গাপুর উপজেলায় দেশীয় অস্ত্র তৈরি করার সময় এক কামারকে আটক করেছে পুলিশ। তার নাম মো. জনি (২৫)।

গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার মাড়িয়া ইউনিয়ন বাজার থেকে তাকে আটক করা হয়। দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসমত আলী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুর্গাপুর উপজেলার মাড়িয়া গ্রামের মকছেদ আলীর ছেলে জনিকে ২৫টি দেশীয় অস্ত্রসহ আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাকে হাতেনাতে আটক করা হয়। তিনি আরও জানান, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে কামারশালায় দেশীয় অস্ত্রগুলো তৈরি করা হচ্ছিল।

এর নেপথ্যে কে বা কারা আছে তা খুঁজে বের করতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে দেশীয় অস্ত্র আইনে থানায় একটি মামলা করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply