শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে ইমো হ্যাকিং চক্রের আরও ৪ সদস্য গ্রেফতার

রাজশাহীতে ইমো হ্যাকিং চক্রের আরও ৪ সদস্য গ্রেফতার

রাজশাহীতে ইমো হ্যাকিং চক্রের আরও ৪ সদস্য গ্রেফতার
রাজশাহীতে ইমো হ্যাকিং চক্রের আরও ৪ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘা উপজেলায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ইমো’ হ্যাকিং করে মোবাইল ফিন্যান্সিং সার্ভিস বিকাশের মাধ্যমে প্রতারণাপূর্বক অর্থ হাতিয়ে নেওয়া চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টা থেকে ২টা পর্যন্ত বাঘা উপজেলার হাবাসপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এতে নেতৃত্ব দেন র‌্যাব-৫ রাজশাহীর নাটোর ক্যাম্পের কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হলেন- মো: মারুফ (২২), মিলন আলী (৩৫), লালন মিয়া (২৫) ও ফজল আলী (৩৫)। তাদের সবার বাড়ি উপজেলার হাবাসপুর গ্রামে।

র‌্যাব জানায়, তারা প্রবাসীদের ব্যবহার করা ইমো হ্যাক করতেন। এরপর পরিবারের সঙ্গে যোগাযোগ করে বিপদে পড়ার কথা জানিয়ে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিতেন। গ্রেফতার চারজনের কাছ থেকে নয়টি মোবাইল ফোন ও ২০টি সিম কার্ড জব্দ করা হয়েছে। এদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ১৮/২৪/৩৪/৩৫ ধারায় বাঘা থানায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ আসামিদের কারাগারে পাঠিয়েছে।

সূত্র বলছে, দীর্ঘদিন ধরে রাজশাহীর বাঘা ও নাটোরের লালপুর উপজেলা এলাকায় ইমো হ্যাকিং চক্র সক্রিয় রয়েছে। এ দুটি উপজেলা থেকে মাঝে মধ্যেই চক্রের সদস্যদের গ্রেফতার করা হয়। তারপরও তাদের তৎপরতা বেড়েই চলেছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply