শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে ইমো হ্যাকিং চক্রের আরও ৪ সদস্য গ্রেফতার

রাজশাহীতে ইমো হ্যাকিং চক্রের আরও ৪ সদস্য গ্রেফতার

রাজশাহীতে ইমো হ্যাকিং চক্রের আরও ৪ সদস্য গ্রেফতার
রাজশাহীতে ইমো হ্যাকিং চক্রের আরও ৪ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘা উপজেলায় অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ইমো’ হ্যাকিং করে মোবাইল ফিন্যান্সিং সার্ভিস বিকাশের মাধ্যমে প্রতারণাপূর্বক অর্থ হাতিয়ে নেওয়া চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টা থেকে ২টা পর্যন্ত বাঘা উপজেলার হাবাসপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এতে নেতৃত্ব দেন র‌্যাব-৫ রাজশাহীর নাটোর ক্যাম্পের কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হলেন- মো: মারুফ (২২), মিলন আলী (৩৫), লালন মিয়া (২৫) ও ফজল আলী (৩৫)। তাদের সবার বাড়ি উপজেলার হাবাসপুর গ্রামে।

র‌্যাব জানায়, তারা প্রবাসীদের ব্যবহার করা ইমো হ্যাক করতেন। এরপর পরিবারের সঙ্গে যোগাযোগ করে বিপদে পড়ার কথা জানিয়ে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিতেন। গ্রেফতার চারজনের কাছ থেকে নয়টি মোবাইল ফোন ও ২০টি সিম কার্ড জব্দ করা হয়েছে। এদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ১৮/২৪/৩৪/৩৫ ধারায় বাঘা থানায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ আসামিদের কারাগারে পাঠিয়েছে।

সূত্র বলছে, দীর্ঘদিন ধরে রাজশাহীর বাঘা ও নাটোরের লালপুর উপজেলা এলাকায় ইমো হ্যাকিং চক্র সক্রিয় রয়েছে। এ দুটি উপজেলা থেকে মাঝে মধ্যেই চক্রের সদস্যদের গ্রেফতার করা হয়। তারপরও তাদের তৎপরতা বেড়েই চলেছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply