শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
কক্সবাজারে নারীকে গণধর্ষণের অভিযুগে জয়া গ্রেপ্তার

কক্সবাজারে নারীকে গণধর্ষণের অভিযুগে জয়া গ্রেপ্তার

কক্সবাজারে নারীকে গণধর্ষণের অভিযুগে জয়া গ্রেপ্তার
কক্সবাজারে নারীকে গণধর্ষণের অভিযুগে জয়া গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: কক্সবাজারে নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় অভিযুক্ত আরেক আসামি ইস্রাফিল হুদা জয়াকে গ্রেফতার করেছে ট্যুরিস্ট পুলিশ।

আজ মঙ্গলবার (২৮ ডিসেম্বর) চকরিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে মামলায় অভিযুক্ত তিন আসামিসহ মোট ৬ জনকে গ্রেফতার করা হলো।

মামলাটির তদন্ত করছে ট্যুরিস্ট পুলিশ। দুপরে ট্যুরিস্ট পুলিশের কক্সবাজার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মুসলিম জানিয়েছেন, অত্যন্ত গুরুত্বের সাথে মামলাটির তদন্ত কার্যক্রম চলছে। সব অপরাধীকে আইনের আওতায় আনতে কাজ করছেন তারা। গ্রেফতার ইস্রাফিল হুদা জয়াকে আগামীকাল আদালতে উপস্থাপন করে রিমান্ড চাওয়া হবে।

তিনি জানান, মাদারীপুরে র‌্যাবের হাতেগ্রেফতার হওয়া মামলায় অভিযুক্ত প্রধান আসামী আশিকুল ইসলাম আশিককে ঢাকা থেকে কক্সবাজারে আনার প্রক্রিয়া শুরু হয়েছে। এই মামলায় অভিযুক্ত আরেক আসামী, হোটেলজিয়া গেস্ট ইন এর ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটন ৪ দিনের রিমান্ডে রয়েছেন।

গতকাল দুইদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে এ মামলায় গ্রেফতার তিন আসামী কক্সবাজার শহরের দক্ষিণ বাহারছড়া এলাকার রেজাউল করিম শাহাবুদ্দিন, চকরিয়াউপজেলার ডুলাহাজারার উলুবনিয়া এলাকার মামুনুর রশীদও কক্সবাজার শহরের পশ্চিম বাহারছড়া এলাকার মেহেদী হাসান।

ভুক্তভোগী নারীর দাবী, গত ২২ ডিসেম্বর শহরের কবিতা চত্ত্বরে রোড সংলগ্ন এক ঝুপড়ী ঘরে আটকে রেখে তাকে ধর্ষন করা হয়।পরে সেখান থেকে ওই নারীকে নিয়ে যাওয়া হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের আবাসিক হোটেলে। দ্বিতীয় দফায় সেখানেও তিনি ধর্ষনের শিকার হন। এঘটনায় ২৩ ডিসেম্বর চারজনের নাম উল্লেখ করে ও ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন ভুক্তভোগীর স্বামী।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply