শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীর পুঠিয়ায় স্বতন্ত্র প্রার্থীকে প্রাণনাশের হুমকি

রাজশাহীর পুঠিয়ায় স্বতন্ত্র প্রার্থীকে প্রাণনাশের হুমকি

রাজশাহীর পুঠিয়ায় স্বতন্ত্র প্রার্থীকে প্রাণনাশের হুমকি
রাজশাহীর পুঠিয়ায় স্বতন্ত্র প্রার্থীকে প্রাণনাশের হুমকি

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহী পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বিএনপি নেতা আব্দুর রাকিবকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

এঘটনায় ওই প্রার্থী নির্বাচন কর্মকর্তা ও উপজেলার বেলপুকুরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন । অভিযোগে আ’লীগ মনোনিত প্রার্থী রাজিবুল হক রাজিবকে হুমকিদাতা হিসাবে অভিযুক্ত করেন তিনি ।

ভুক্তভোগী আব্দুর রাকিব বলেন, পঞ্চম ধাপের তফসিল অনুসারে আগামী ৫ জানুয়ারী উপজেলার বানেশ্বের ও বেলপুকুর ইউনিয়নের ভোট গ্রহণ হবে। সে অনুসায়ী এখন চলছে নির্বাচনের প্রচার প্রচারণার। কিন্তু আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যার প্রার্থী রাজিবুল হক রাজিব আমার কর্মী-সমর্থকদের ভয়ভীতি দেখাচ্ছেন। সেই সাথে সেই সাথে হুমকি-ধামকি ও নানা ভাবে ভয় দেখাচ্ছেন। আর শুরু থেকেই নির্বাচনী প্রচারণায় বাঁধা দিয়ে আসছেন। নির্বাচনী প্রচারণার মাইক ভাংচুর করাসহ পোষ্টার ব্যানার ছিড়ে ফেলছেন।

তিনি জানান, গত ১ জানুয়ারী শনিবার সকাল সাড়ে ১০টায় নৌকার প্রার্থী রাজিবুলের নেতৃত্বে কিছু লেকজন আমার বাসায় আসেন। সে সময় আমি বাসায় না থাকায় তারা আমার পরিবারের সদস্যেদের গালিগালাজ করেন। সেই সাথে ভোটের প্রচারনা বন্ধ না করলে আমাকে প্রানে মেরে ফেলার হুমকি দেন। এ ঘটনায় উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে গিয়ে একটি লিখিত অভিযোগ দাখিল করেছি।

এ ব্যাপারে পুঠিয়া উপজেলার নির্বাচন অফিসার জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগের বিয়য়টি ফৌজদারী কার্যবিধির সংশ্লিষ্ট হওয়ায় বেলপুকুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য লিখিতভাবে নির্দেশনা প্রদান করেছি।

তবে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রাজিবুল হক তার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে এ সকল অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। এর কোন সত্যতা নাই।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply