শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
দোগাছি ইউপি নির্বাচনে ৪নং ওয়ার্ডে কারচুটির অভিযোগ মহিলা প্রার্থীর

দোগাছি ইউপি নির্বাচনে ৪নং ওয়ার্ডে কারচুটির অভিযোগ মহিলা প্রার্থীর

দোগাছি ইউপি নির্বাচনে ৪নং ওয়ার্ডে কারচুটির অভিযোগ মহিলা প্রার্থীর
দোগাছি ইউপি নির্বাচনে ৪নং ওয়ার্ডে কারচুটির অভিযোগ মহিলা প্রার্থীর

পাবনা প্রতিনিধি : গত ২৬শে ডিসেম্বর পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে জালিয়াতি ও কারচুপির অভিযোগ এনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট পুন:নির্বাচনের আবেদন করেছেন সংরক্ষিত (৪,৫,৬) আসনের মহিলা প্রার্থী তানজিলা আক্তার পলি।
সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুস সোবহান এর মেয়ে তানজিলা আক্তার পলি অভিযোগে বলেন, আমি দোগাছি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত (৪,৫,৬) আসনের মহিলা প্রার্থী হিসেবে হেলিকাপ্টার প্রতীকে অংশগ্রহণ করি। (৭ নং কেন্দ্র) চর আশুতোষপুর উচ্চ বিদ্যালয়ে পুরুষ কেন্দ্রে ভোটারের মধ্যে প্রিজাইডিং অফিসার কর্র্তৃক স্বাক্ষরিত সর্বমোট ২৪০৪ জন বৈধ ভোটের মধ্যে আমার প্রতিদ্বন্দি¦ মোছা. শিল্পী বক প্রতীকে ২০২৩ ভোট এবং (৮নং কেন্দ্র) দ্বীপচর দেওয়ানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহিলা কেন্দ্রে প্রিজাইডিং অফিসার কর্র্তৃক স্বাক্ষরিত ২১৯২ জন বৈধ ভোটারের মধ্যে আমার প্রতিদ্বন্দি¦ মোছা. শিল্পী ১৭০৭ ভোট পায়, যা মোটেও গ্রহণ যোগ্য নয়।
তিনি আরও অভিযোগ করেন, ৫ নং ওয়ার্ডের বাসিন্দা হয়েও মোছা. শিল্পী জালিয়াতি ও কারচুপির মাধ্যমে ৪নং ওয়ার্ডের ভোট কেন্দ্রে ৪৫৯৬ ভোটের মধ্যে ৩৭৩০ ভোট পেয়েছেন, বিষয়টি অগ্রহণযোগ্য ও অবাস্তব।
তিনি এ বিষয়ে দোগাছি ইউনিয়ন পরিষদ নির্বাচনে (৪,৫,৬) সংরক্ষিত আসনে পুন:নির্বাচনের জন্য জেলা প্রশাসক, জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা বরাবর অভিযোগপত্র জমা দিয়েছেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply