শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
বর্ণাঢ্য নানা আয়োজনে রস মেলার উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

বর্ণাঢ্য নানা আয়োজনে রস মেলার উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

বর্ণাঢ্য নানা আয়োজনে রস মেলার উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন
বর্ণাঢ্য নানা আয়োজনে রস মেলার উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী নগরীর সাহেব বাজার মুড়িপট্রিতে বৈশাখী মার্কেটের নীচ তলায় অবস্থিত অভিজাত মিষ্টি বিপণী ‘রস মেলা’র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র ও আ’লীগের সভাপতিমন্ডলির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। রস মেলার উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য নানা আয়োজন করা হয়।

এরআগে রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি রস মেলায় আসেন। সেখানে তিনি রস মেলার সত্বাধিকারী পরিমল কুমার ঘোষের সাথে কথা বলেন এবং কিছুক্ষণ অবস্থান করেন।

উদ্বোধনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাসিকের ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর রাসেল জামান, বিশিষ্ট ব্যবসায়ী তৌরিদ আল মাসুদ রনি, বিশিষ্ট ব্যবসায়ী মো: কামরুজ্জামান রুবেল, রস মেলার সত্বাধিকারী পরিমল কুমার ঘোষ মিঠু, তার স্ত্রী চন্দ্রনা রাণী ঘোষ, ছেলে প্রীতম কুমার ঘোষ ও মেয়ে অংকিতা রাণী ঘোষ।

অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো, সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানী, সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান ও দফতর সম্পাদক ইফতেখার আলম বিশাল। এছাড়া ফয়সাল হোসেন, মোজাম্মেল হক রনি, মো: মিজানুর রহমান টনি ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগণ এতে উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / এম জি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply