শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বর্ণাঢ্য নানা আয়োজনে রস মেলার উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

বর্ণাঢ্য নানা আয়োজনে রস মেলার উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

বর্ণাঢ্য নানা আয়োজনে রস মেলার উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন
বর্ণাঢ্য নানা আয়োজনে রস মেলার উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী নগরীর সাহেব বাজার মুড়িপট্রিতে বৈশাখী মার্কেটের নীচ তলায় অবস্থিত অভিজাত মিষ্টি বিপণী ‘রস মেলা’র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র ও আ’লীগের সভাপতিমন্ডলির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। রস মেলার উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য নানা আয়োজন করা হয়।

এরআগে রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি রস মেলায় আসেন। সেখানে তিনি রস মেলার সত্বাধিকারী পরিমল কুমার ঘোষের সাথে কথা বলেন এবং কিছুক্ষণ অবস্থান করেন।

উদ্বোধনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাসিকের ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর রাসেল জামান, বিশিষ্ট ব্যবসায়ী তৌরিদ আল মাসুদ রনি, বিশিষ্ট ব্যবসায়ী মো: কামরুজ্জামান রুবেল, রস মেলার সত্বাধিকারী পরিমল কুমার ঘোষ মিঠু, তার স্ত্রী চন্দ্রনা রাণী ঘোষ, ছেলে প্রীতম কুমার ঘোষ ও মেয়ে অংকিতা রাণী ঘোষ।

অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো, সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানী, সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান ও দফতর সম্পাদক ইফতেখার আলম বিশাল। এছাড়া ফয়সাল হোসেন, মোজাম্মেল হক রনি, মো: মিজানুর রহমান টনি ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগণ এতে উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / এম জি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply