শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
টিকিটে নামের বানান ভুল থাকায় আনসার সদস্যকে পেটালেন টিটি!

টিকিটে নামের বানান ভুল থাকায় আনসার সদস্যকে পেটালেন টিটি!

টিকিটে নামের বানান ভুল থাকায় আনসার সদস্যকে পেটালেন টিটি!
টিকিটে নামের বানান ভুল থাকায় আনসার সদস্যকে পেটালেন টিটি!

অনলাইন ডেস্ক: রাজশাহী রেলওয়ে স্টেশনে টিকিটের ওপর থাকা নামের বানান ভুল থাকায় রুবেল (২৪)নামে এক আনসার সদস্যকে বেধড়ক পিটিয়েছেন টিটি।

এই ঘটনার ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়েছে।

মারধরের শিকার আনসার সদস্য রুবেল নাচোলের ক্ষতপা গ্রামের মন্টু আলীর ছেলে। এছাড়া তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনসার সদস্য হিসেবে কর্মরত আছেন।

ভুক্তভোগী আনসার সদস্য রুবেল জানান, মঙ্গলবার (৪ জানুয়ারি) বেলা সোয়া ১২টায় রাজধানী ঢাকা থেকে রাজশাহীগামী ‘ধূমকেতু এক্সপ্রেস’ ট্রেনে রাজশাহী রেলওয়ে স্টেশনে আসেন তিনি। ওই সময় রেলওয়ে স্টেশনের প্লাটফর্ম থেকে বের হওয়ার সময় একজন নারী টিটি তাকে টিকিট দেখাতে বলেন।

তখন রুবেল ওই টিটিকে জানায়, তার কাছে টিকিট আছে এবং এখনই দেখাচ্ছেন। কিন্তু দুই হাতেই ব্যাগ থাকায় টিকিট দেখাতে একটু দেরি হয়। এতে ওই নারী টিটি সেখান থেকে চলে যান। পরে তিনি অন্য একজন পুরুষ টিটিকে ডেকে আনেন। এরপর তিনি ওই আনসার সদস্যকে টিকিট দেখানোর কথা বলেন।

টিকিট বের করার পরে রুবেলের নামের বানানে ‘এএল’ দেখতে পান টিটি। রেলওয়ের অনলাইন রেজিস্ট্রেশনে ভুল করে রুবেলের নামের বানানে ‘এএল’ বসিয়ে দেয়। ভোটার আইডি কার্ড অনুযায়ী তার সেখানে হওয়ার কথা ছিল ‘ইএল’। এই ভুল দেখে টিটি ক্ষিপ্ত হয়ে প্রথমে রুবেলকে ধাক্কা দেন এরপর একটি রুমে নিয়ে গিয়ে ওই আনসার সদস্য যাত্রীকে মারধর করেন।
পরে সেই মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ধারণকৃত ভিডিওতে শোনা যায় পাশে থাকা নারী টিটি রুবেলকে বলছেন, ‘আপনাকে বেশি মারা হয়নি তো’। টিটিদের এমন কর্মকা-ে সমালোচনার মুখে পড়েছেন রাজশাহী পশ্চিমঅঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষ।

ওই ভিডিওর কথোপকথনগুলো ছিল এমন-
টিটি: এই আইডি কার, এই আইডি কার?
রুবেল: আমার আইডি, টিটি: চিল্লাসিস ক্যান। এই চিল্লাসিস ক্যান। (এমন কথায় একটি থাপ্পড় মারেন রুবেলকে টিটি।)
রুবেল: আমাকে মারলেন কেনো আপনি। আপনার ঊধ্বর্তন কর্মকর্তাকে ডাক দেন। আপনি আমাকে মারলেন কেনো? অপর এক ব্যক্তিকে বলে উনি আমাকে মারলেন।

রুবেল: আমার আইডি কার্ড সবই ঠিক আছে। আপনারা গায়ে হাত তুললেন কেনো বলেন।

টিটি: তুই অতো চিল্লালি কিসের জন্য। এই চিল্লালি কেন। (এ সময় দুইটি বকসিন মারে টিটি রুবেলকে। বার বার বলতে থাকে টিটি তুই চিল্লালি কিসের জন্য। এসময় ওই টিটিকে অন্যরা মারধর করা থেকে আটকানোর চেষ্টা করেন। রুবেল: আমার স্টাফ আছে এখানে।

টিটি: তোর বাপ থ্যাক। তোর চাকরি করি আমি। (অপ্রকাশ যোগ্য) তোর বাপ থাকে এখানে, (অপ্রকাশ যোগ্য) চাঁপাইয়া কোথায় কার। তুই তোর স্বাভাবের জন্য মার খাইছিস।

এ ঘটনায় বুধবার বিকেলে রাজশাহী রেলওয়ে স্টেশনের ম্যানেজার আব্দুল করিমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। তবে বক্তব্য দিতে রাজি হননি তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply