শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ ও আংশিক শেয়ার হস্তান্তর চুক্তি স্বাক্ষরিত

সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ ও আংশিক শেয়ার হস্তান্তর চুক্তি স্বাক্ষরিত

সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ ও আংশিক শেয়ার হস্তান্তর চুক্তি স্বাক্ষরিত
সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ ও আংশিক শেয়ার হস্তান্তর চুক্তি স্বাক্ষরিত

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি) এর আওতায় নির্মিথ সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ ও ফ্লোর ভিত্তিক আংশিক শেয়ার হস্তান্তর চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বুধবার (৫ জানুয়ারী) দুপুরে নগর ভবনে মাননীয় মেয়রের দপ্তর কক্ষে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এর মাধ্যমে সিটি করপোরেশনের আর্থিক ভিত্তি শক্তিশালী করতে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বহুতল বাণিজ্যিক ভবনে নির্মাণের যে উদ্যোগ গ্রহণ করেছিলেন, সেটির বাস্তবায়ন হলো। এতে করে শিগগির সিটি করপোরেশনের আয় বৃদ্ধি পাবে।

সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ চুক্তিমানা দলিলে স্বাক্ষর করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং উদ্যোগী সংস্থা এনা প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক। আর ফ্লার ভিত্তিক আংশিক শেয়ার হস্তান্তর নামায় রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষে স্বাক্ষর করেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার এবং উদ্যোগী সংস্থার পক্ষে এনা প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক। চুক্তি অনুযায়ী গ্রাউন্ড ফ্লোর থেকে ১৫তম তলা ফ্লোর পর্যন্ত উভয় পক্ষের পজেশন নির্ধারণ করা হয়। আর ১ম থেকে ৭ম ফ্লোর পর্যন্ত সিটি কর্পোরেশন ও উদ্যোগী সংস্থার আংশিক শেয়ার হস্তান্তর ও গ্রহণ করা হয়।

অনুষ্ঠানে এনা গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, প্যানেল মেয়র ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, সচিব মোঃ মশিউর রহমান, প্রধান প্রকৌশলী সরিফুল ইসলাম, ইঞ্জিনিয়ারিং এডভাইজার আশরাফুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ই সাঈদ, এনা গ্রুপের জেনারেল ম্যানেজার এম হোসেন আলী, আঞ্চলিক পরিচালক সারোয়ার জাহান, প্রধান প্রকৌশলী শেখ সুলতানুল ইসলাম, প্রজেক্ট ম্যানেজার প্রকৌশলী হায়দারী।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply