শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ ও আংশিক শেয়ার হস্তান্তর চুক্তি স্বাক্ষরিত

সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ ও আংশিক শেয়ার হস্তান্তর চুক্তি স্বাক্ষরিত

সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ ও আংশিক শেয়ার হস্তান্তর চুক্তি স্বাক্ষরিত
সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ ও আংশিক শেয়ার হস্তান্তর চুক্তি স্বাক্ষরিত

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি) এর আওতায় নির্মিথ সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ ও ফ্লোর ভিত্তিক আংশিক শেয়ার হস্তান্তর চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বুধবার (৫ জানুয়ারী) দুপুরে নগর ভবনে মাননীয় মেয়রের দপ্তর কক্ষে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এর মাধ্যমে সিটি করপোরেশনের আর্থিক ভিত্তি শক্তিশালী করতে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বহুতল বাণিজ্যিক ভবনে নির্মাণের যে উদ্যোগ গ্রহণ করেছিলেন, সেটির বাস্তবায়ন হলো। এতে করে শিগগির সিটি করপোরেশনের আয় বৃদ্ধি পাবে।

সিটি সেন্টার ভবনের ফ্লোর ভিত্তিক পজেশন নির্ধারণ চুক্তিমানা দলিলে স্বাক্ষর করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং উদ্যোগী সংস্থা এনা প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক। আর ফ্লার ভিত্তিক আংশিক শেয়ার হস্তান্তর নামায় রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষে স্বাক্ষর করেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার এবং উদ্যোগী সংস্থার পক্ষে এনা প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক। চুক্তি অনুযায়ী গ্রাউন্ড ফ্লোর থেকে ১৫তম তলা ফ্লোর পর্যন্ত উভয় পক্ষের পজেশন নির্ধারণ করা হয়। আর ১ম থেকে ৭ম ফ্লোর পর্যন্ত সিটি কর্পোরেশন ও উদ্যোগী সংস্থার আংশিক শেয়ার হস্তান্তর ও গ্রহণ করা হয়।

অনুষ্ঠানে এনা গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, প্যানেল মেয়র ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, সচিব মোঃ মশিউর রহমান, প্রধান প্রকৌশলী সরিফুল ইসলাম, ইঞ্জিনিয়ারিং এডভাইজার আশরাফুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ই সাঈদ, এনা গ্রুপের জেনারেল ম্যানেজার এম হোসেন আলী, আঞ্চলিক পরিচালক সারোয়ার জাহান, প্রধান প্রকৌশলী শেখ সুলতানুল ইসলাম, প্রজেক্ট ম্যানেজার প্রকৌশলী হায়দারী।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply