শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
পুঠিয়ায় জাল ভোট দিতে গিয়ে ২ জন কারাগারে

পুঠিয়ায় জাল ভোট দিতে গিয়ে ২ জন কারাগারে

পুঠিয়ায় জাল ভোট দিতে গিয়ে ২ জন কারাগারে
পুঠিয়ায় জাল ভোট দিতে গিয়ে ২ জন কারাগারে

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর ইউনিয়নে জাল ভোট দেওয়ার অভিযোগে দুই জনকে ৮ মাস কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৫ জানুয়ারি) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরুল হাই মোহাম্মদ আনাস এই সাজা দেন।

সাজাপ্রাপ্ত দুইজন হলেন: ইসমাইল হোসেন ও সম্রাট আলী। তাদের বাড়ি পুঠিয়া উপজেলার নামাজগ্রামে। সাজার পর পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। বিকেলের মধ্যেই তাদেরকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

এর আগে জোরপূর্বক কেন্দ্রে ঢুকে ব্যালট পেপারে সিল মেরে ভোট দেওয়ায় রাজশাহীর বানেশ্বর ইউনিয়নের দিঘলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করে কেন্দ্র বাতিল করা হয়।

অপরদিকে বানেশ্বর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ঢুকে নৌকায় সিল মারার অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ। এছাড়া ভোটগ্রহণ শুরুর পর রাজশাহীর দুর্গাপুর উপজেলার মাড়িয়া ইউপির জয়কৃষ্ণপুর কেন্দ্রে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা পাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তিনজন আহত হন। কেন্দ্রের বাইরে দুই মেম্বার প্রার্থীর কর্মী ও সমর্থকে মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এছাড়াও রাজশাহীর পুঠিয়া ও দুর্গাপুরের কয়েকটি কেন্দ্রের বাইরে ভোটারদের আসতে বাধা দেওয়া এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর পর এমন কিছু বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে রাজশাহীর ১৯টি ইউনিয়ন পরিষদে নির্বাচন শেষ হয়েছে।

তবে রাজশাহীতে ভোটগ্রহণের পরিবেশ স্বাভাবিক রাখতে আইন-শৃঙ্খলা বাহিনী মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে। পুলিশ ও র‍্যাব ছাড়াও স্ট্রাইকিং ফোর্স হিসেবে বিজিবি মাঠে রয়েছে। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে তৎপর রয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এদিকে, সকাল থেকে বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেছেন রাজশাহী জেলা প্রশাসক মো. আব্দুল জলিল।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply