শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্য আটক

রাজশাহীতে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্য আটক

রাজশাহীতে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্য আটক
রাজশাহীতে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্য আটক

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় মোটরসাইকেল চুরির সময় চোর সিন্ডকেটের একজন জনতার হাতে আটক। এ সময় অপর একজন দৌড়ে পালিয়ে যায়।

বৃহষ্প্রতিবার (৬ জানুয়ারি) সকাল ১০ দিকে বাঘা বাজার ফাতেমা ফার্মেসীর সামনে মোটরসাইকেল চুরির সময় স্থানীয় জনগণ তাকে আটক করে গণপিটুনি দেয়।

পরে খবর পেয়ে বাঘা থানা পুলিশ ঘটনাস্থল থেকে চোরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।
গ্রেফতারকৃত ব্যক্ত পাশ্ববর্তী চারঘাট উপজেলার নন্দনগাছি পোড়াভিটা গ্রামের আলিফের ছেলে মোরশেদ আলী (৩০) এবং অপর পলাতক আসামী একিই উপজলার কালিপাড়া নন্দনগাছি, গ্রামের সোহেল রানা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বৃহষ্প্রতিবার (৬ জানুয়ারী) সকালে বাঘা বাজার ফাতেমা ফার্মেসীর সামনে থেকে চকছাতারী গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আমিরুল ইসলামের বাজাজ সিটি (100- CC) মোটরসাইকেল চুরি করার সময় মালিক দেখতে পান। এ সময় সে চিৎকার করলে ওই চোর জনসাধারণের হাতে আটক হন। এ সময় স্থানীয়রা ওই চোরকে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে চোরকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান,খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে এবং আটককৃত চোরকে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে চুরির মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। এছাড়া এদের সাথে আরও যারা জড়িত তাদেরকে আটকের চেষ্টা চলছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply