শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্য আটক

রাজশাহীতে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্য আটক

রাজশাহীতে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্য আটক
রাজশাহীতে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্য আটক

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় মোটরসাইকেল চুরির সময় চোর সিন্ডকেটের একজন জনতার হাতে আটক। এ সময় অপর একজন দৌড়ে পালিয়ে যায়।

বৃহষ্প্রতিবার (৬ জানুয়ারি) সকাল ১০ দিকে বাঘা বাজার ফাতেমা ফার্মেসীর সামনে মোটরসাইকেল চুরির সময় স্থানীয় জনগণ তাকে আটক করে গণপিটুনি দেয়।

পরে খবর পেয়ে বাঘা থানা পুলিশ ঘটনাস্থল থেকে চোরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।
গ্রেফতারকৃত ব্যক্ত পাশ্ববর্তী চারঘাট উপজেলার নন্দনগাছি পোড়াভিটা গ্রামের আলিফের ছেলে মোরশেদ আলী (৩০) এবং অপর পলাতক আসামী একিই উপজলার কালিপাড়া নন্দনগাছি, গ্রামের সোহেল রানা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বৃহষ্প্রতিবার (৬ জানুয়ারী) সকালে বাঘা বাজার ফাতেমা ফার্মেসীর সামনে থেকে চকছাতারী গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আমিরুল ইসলামের বাজাজ সিটি (100- CC) মোটরসাইকেল চুরি করার সময় মালিক দেখতে পান। এ সময় সে চিৎকার করলে ওই চোর জনসাধারণের হাতে আটক হন। এ সময় স্থানীয়রা ওই চোরকে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে চোরকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান,খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে এবং আটককৃত চোরকে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে চুরির মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। এছাড়া এদের সাথে আরও যারা জড়িত তাদেরকে আটকের চেষ্টা চলছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply