শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
যাত্রীকে মারধর করায় রেলের টিসি রাসেল বরখাস্ত, বাদ পড়েছেন নারী টিসি

যাত্রীকে মারধর করায় রেলের টিসি রাসেল বরখাস্ত, বাদ পড়েছেন নারী টিসি

যাত্রীকে মারধর করায় রেলের টিসি রাসেল বরখাস্ত, বাদ পড়েছেন নারী টিসি
যাত্রীকে মারধর করায় রেলের টিসি রাসেল বরখাস্ত, বাদ পড়েছেন নারী টিসি

স্টাফ রিপোর্টার: রাজশাহী রেলওয়ে স্টেশনে যাত্রীকে মারপিট করার কারণে মেহেদি হাসান রাসেল নামে এক টিকিট কালেক্টরকে (টিসি) সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তিনি রাজশাহী স্টেশনে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার সকালে তাকে বরখাস্ত করার আদেশ দেয়া হয়েছে। রাজশাহী রেলওয়ে স্টেশনের ম্যানেজার আব্দুল করিম এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্টেশনের ভেতরে একজন যাত্রীর সাথে খারাপ আচরণের একটি ভিডিও ক্লিপ রেলের উর্দ্ধতন কর্মকর্তারা দেখেছেন। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার সকালে তাকে সাময়িক বরখাস্তের আদেশ দিয়েছেন। সকাল ১০টার দিকে পশ্চিম রেলের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন সাক্ষরিত এক আদেশে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এরই মধ্যে অভিযুক্ত মেহেদি হাসান রাসেলকে এই আদেশ সম্পর্কে জানানো হয়েছে। তাকে দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে।

এর আগে এই ঘটনা তদন্তে ‘পশ্চিম রেলওয়ের ডেপুটি সিসিএম গৌতম কুমার কুন্ডুকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি করা হয়। সাত দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে রাজশাহী রেলওয়ে স্টেশনে রেল কর্মীদের হাতে মারধরের শিকার হন এক যাত্রী। ওই যাত্রী আনসার সদস্য। তার নাম রুবেল। রুবেল চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার খেসবা গ্রামের মন্টুর ছেলে। তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনসার সদস্য হিসেবে কর্মরত।

রুবেল জানান, ঢাকা থেকে রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনে রাজশাহী রেলওয়ে স্টেশনে মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে পৌঁছায়। স্টেশন থেকে বের হওয়ার সময় একজন নারী রেলকর্মী তাকে টিকিট দেখাতে বলেন। ঢাকা থেকে রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনে রাজশাহী রেলওয়ে স্টেশনে মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে পৌঁছায়। স্টেশন থেকে বের হওয়ার সময় নারী টিসি রেহেনাজ পারভীন তুতুল তাকে টিকিট দেখাতে বলেন। দুই হাতে ব্যাগ থাকার কারণে তিনি তাঁকে টিকিট দেখাতে পারেননি। পরে এসে টিকিট চান টিসি মেহেদি হাসান রুবেল।

তিনি টিকিটে নামের বানান ভুল ধরে তর্কে জড়ান। এরপর তাঁকে একটি কক্ষে নিয়ে মারধর করা হয়। সবার সামনে অশালীন ভাষায় গালিগালাজও করেন তিনি।

টিসি মেহেদি হাসান রাসেল ও রেহেনাজ পারভীন তুতুল স্বামী-স্ত্রী। এর আগেও তাঁদের দুজনেরই বিয়ে হয়েছিল। পরে দুজনেই আগের সংসার ছেড়ে বিয়ে করেন। যাত্রীকে মারধরের কারণে রাসেলকে সাময়িক বরখাস্ত করা হলেও তুতুলের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়নি।

পশ্চিম রেলেওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বলেন, এ ব্যাপারে তদন্ত হচ্ছে। সাত দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে। ভিডিওতে বোঝা যাচ্ছে সেখানে ধস্তাধস্তির একটা ঘটনা ঘটেছে। বিস্তারিত জানার জন্য কমিটি করা হয়েছে। কমিটি যদি তুতুলকেও অভিযুক্ত করে তাহলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply