শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মতিহারে বিপুল পরিমান ফেনসিডিলসহ দুই মাদক কারবারী গ্রেফতার

মতিহারে বিপুল পরিমান ফেনসিডিলসহ দুই মাদক কারবারী গ্রেফতার

মতিহারে বিপুল পরিমান ফেনসিডিলসহ দুই মাদক কারবারী গ্রেফতার
মতিহারে বিপুল পরিমান ফেনসিডিলসহ দুই মাদক কারবারী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী : রাজশাহী সীমান্তে বিপুল পরিমান ফেনসিডিলসহ দুইজন চিহ্নিত মাদক কারবারীকে গ্রেফতার করেছে বিজিবি সদস্যরা।

শুক্রবার (৮ জানুয়ারী) দিবাগত রাত সাড়ে ১২টায় নগরীর কাটাখালী থানাধিন লতাবন এলাকার পদ্মানদী দিয়ে ইঞ্জিন চালিত নৌকায় করে ভারত হতে বাংলাদেশে ফেনসিডিল পাচার করার সময় তাদের গ্রেফতার করে তালাইমারী বিওপির নায়েক সিগন্যাল মোঃ নূর আলম ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের কাছ থেকে ১৮৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানান, বর্ডার গার্ড বাংলাদেশ, রাজশাহী ব্যাটালিয়ন (১বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

গ্রেফতারকৃতরা হলো: কাটাখালী থানাধিন চর খিদিরপুরের মোঃ জামু শেখের ছেলে মোঃ নয়ন শেখ (৩৫) ও একই থানার শ্যামপুর বালুঘাট এলাকার মোঃ জামশেদের ছেলে মোঃ রতন আলী (৩২)।

তিনি আরও জানান, উদ্ধারকৃত ফেনসিডিলের সিজার মূল্য ২ লাখ ৫৫হাজার টাকা। গ্রেফতারকৃতরা চিহ্নিত মাদক পাচারকারী। তারা দীর্ঘদিন যাবত মাদকের কারবারের সাথে জড়িত বলেও জানান লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ।

মতিহার বার্তা / এম জি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply