শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
সঙ্গী হারিয়ে বন ছেড়ে বেরিয়ে এলো ময়ূর

সঙ্গী হারিয়ে বন ছেড়ে বেরিয়ে এলো ময়ূর

সঙ্গী হারিয়ে বন ছেড়ে বেরিয়ে এলো ময়ূর
সঙ্গী হারিয়ে বন ছেড়ে বেরিয়ে এলো ময়ূর

অনলাইন ডেস্ক: বনের মধ্যে ময়ূরের দেখা পাওয়া অনেক সৌভাগ্যের বিষয়। সচরাচর লোকালয়ে ময়ূরের দেখা পাওয়া যায় না। কিন্তু সেই ময়ূর যদি মানুষের পিছু পিছু হাঁটে তাহলে শুনতে কেমন লাগবে। এবার সেরকম এক ঘটনা ঘটেছে ভারতের একটি গহীন জঙ্গলে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ময়ূর সঙ্গী বিহীন থাকতে পারে না। সঙ্গীর সাথে তার গলায় গলায় মিল। কিন্তু সেই সঙ্গী যখন মারা গেল তখন তার বিরহে জঙ্গল ছেড়ে লোকালয়ে চলে এলো ময়ূর।

সম্প্রতি একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যায় দু’জন লোক একটি মৃত ময়ূরকে নিয়ে যাচ্ছে। তাদের পেছন পেছন মৃত ময়ূরের সঙ্গীটি হাঁটছে। কোনোভাবেই তাকে বনের মধ্যে পাঠানো সম্ভব হচ্ছে না। ভারতের রাজস্থানের একটি জঙ্গলে এ ঘটনা ঘটে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply