শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নওগাঁয় ব্লেড দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেললেন কলেজছাত্র!

নওগাঁয় ব্লেড দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেললেন কলেজছাত্র!

নওগাঁয় ব্লেড দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেললেন কলেজছাত্র!
নওগাঁয় ব্লেড দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেললেন কলেজছাত্র!

অনলাইন ডেস্ক: ব্লেড দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেললেন এক কলেজছাত্র। নওগাঁ সদর উপজেলার শৈলগাছী ইউনিয়ন এর চকচপাই গ্রামে আজ সোমবার (১০ জানুয়ারি) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। আহত কলেজছাত্র চকচপাই গ্রামের সাইফুল ইসলামের ছেলে সৈকত ইসলাম ( ২৫)। সে নওগাঁ সরকারি কলেজের ডিগ্রি শেষ বর্ষের ছাত্র।

সৈকত ইসলামের খালাতো ভাই আরাফাত হোসেন জানান, আজ সকালের খাবার খেয়ে তার নিজের রুমে ঘুমিয়ে ছিল সৈকত। দুপুর ১টার দিকে টয়লেটে গিয়ে ব্লেড দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেলে। কিছুক্ষণ পর তার চিৎকারে পরিবারের সদস্যরা এসে তাকে উদ্ধার করে প্রথমে নওগাঁ ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নেয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। দুপুর আড়াইটার দিকে বগুড়া থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরিবারের সদস্যরা তাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, যতদূর জানি সৈকত দুই মাস থেকে মানসিকভাবে অসুস্থ। এছাড়া গত ১০-১৫দিন থেকে কারো সঙ্গে কোনো কথা বলে না। এমনকি বাড়ি থেকে বেরও হয় না। এখন কেন এমনটা করলো বা অন্য কোনো কারণ আছে কি-না। সেটা এখন বলা যাচ্ছে না।
নওগাঁ ২৫০ শয্যা জেলারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাজমা সুলতানা মনিকা জানান, সৈকত এর পুরুষাঙ্গ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এজন্য অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। রোগীর অবস্থা খুব গুরুতর। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়াতে পাঠানো হয়। বগুড়া থেকে ঢাকাতে পাঠানো হয়েছে বলে জানতে পেরেছি।

এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, এখন পর্যন্ত কেউ এ বিষয়ে অভিযোগ করেনি। অভিযোগ হলে আমরা বিষয়টি তদন্ত করবো।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply