শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আইবিএমসি ছাত্রলীগের কর্মসূচি

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আইবিএমসি ছাত্রলীগের কর্মসূচি

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আইবিএমসি ছাত্রলীগের কর্মসূচি
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আইবিএমসি ছাত্রলীগের কর্মসূচি

স্টাফ রিপোর্টার: আজ ১০ জানুয়ারী, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ শাখা, সম্মিলিত বেসরকারি চিকিৎসা বিজ্ঞান এর উদ্যোগে ক্যাম্পাসস্থ বঙ্গবন্ধুর মুর‍্যালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয় ।

উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ এর সম্মানিত অধ্যাক্ষ ডা.ছানাউল হক মিঞা ।এছাড়াও উপস্থিত ছিলেন ক্যাম্পাস ছাত্রলীগের নেতৃবৃন্দের মধ্যে সিলভীয়া, তানইমুর রব, রাসিক, সালেকিন, লাবিব, সাদিক, সাকিব, প্রমুখ। এছাড়াও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজশাহী স্টেশনে হত দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী পালিত হয়। উক্ত কর্মসূচী উপলক্ষে ছাত্রলীগ নেত্রী সিলভীয়া বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু একজন সত্য, ন্যায় এবং অধিকার আদায়ের লড়াকু নেতৃত্ব ছিলেন।

যিনি কিনা সকল বাঙ্গালীর জন্য অনুপ্রেরণা, আমাদের জাতির পিতা। ১৬ই ডিসেম্বর, ১৯৭১ সালে বিজয় অর্জিত হলেও তা বাস্তবিক পূর্ণতা লাভ করে স্বাধীনতার মহান স্থপতি, মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বাধীন বাংলাদেশে প্রত্যাবর্তন এর মাধ্যমে।

কারণ তিনি ছিলেন মহান নেতা, তিনি ব্যাতীত স্বাধীন দেশ ছিলো অভিভাবকহীন, উনি এসে স্বাধীন দেশ গড়ার যে নতুন লড়াই, সংগ্রাম শুরু করেন তা আজ পর্যন্ত নবপ্রজন্মের আদর্শিক আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের সংগ্রামের মাধ্যমে চলমান। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার এই সংগ্রাম চালিয়ে নিয়ে যাওয়া, আমাদের সকলের নৈতিক ও আদর্শিক দায়িত্ব এবং আমরা তা করতে সদা বদ্ধপরিকর।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply