শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চারঘাটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চারঘাটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চারঘাটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
চারঘাটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চারঘাট (রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে ৫০০ পিচ ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।
আটককৃত বোয়ালিয়া থানাধীন হরিজন পল্লি (মেথর পাড়া) এলাকার কানাই লালের পুত্র কৃষান (২৮)।
মঙ্গলবার (১১ জানুয়ারি) সন্ধ্যার দিকে শলুয়া ইউনিয়নের চামটা মাঠ সংলগ্ন চৌদ্দ মাথা মোড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
এ তথ্য নিশ্চিত করেছেন চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ ওসি জাহাঙ্গীর আলম। তিনি জানান, আটককৃৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।
মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply