শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
বন্ধুর স্ত্রীকে ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণের অভিযোগ

বন্ধুর স্ত্রীকে ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণের অভিযোগ

বন্ধুর স্ত্রীকে ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণের অভিযোগ
বন্ধুর স্ত্রীকে ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক: বন্ধুর স্ত্রীকে প্রতারণার ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে একটি ওষুধ কোম্পানির ম্যানেজার প্রতারক লুত্ফর রহমানের (৪৫) বিরুদ্ধে। ঐ প্রতারক গোপনে অশ্লীল ভিডিও ধারণ ও ভয় দেখিয়ে গৃহবধূর কাছ থেকে হাতিয়ে নিয়েছেন ২০ লাখ টাকাসহ ১৫ ভরি স্বর্ণ। প্রতারকের হাত থেকে বাঁচতে গৃহবধূ র‌্যাবের কাছে অভিযোগ দেওয়ার পর সোমবার রাতে উপজেলার জামুর্কি ইউনিয়নের পাকুল্যা এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব অবশেষ লুত্ফরকে গ্রেফতার করে।

লুত্ফর উপজেলার আজগানা ইউনিয়নের চিতেশ্বরী গ্রামের মো. মইনুল হকের ছেলে।

গত মঙ্গলবার টাঙ্গাইল র‌্যাব-১২ সূত্র জানায়, বেক্সিমকো ওষুধ কোম্পানিতে কর্মরত লুত্ফর রহমান পাকুল্যা বাজারের সোনালী ব্যাংকের মোহনা টাওয়ারের চারতলা বাসায় ভাড়া থাকতেন। চাকরির সুবাদে সখীপুর উপজেলার এক বন্ধুর স্ত্রীর সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে নানা প্রলোভন ও প্রতারণার ফাঁদ পেতে সম্পর্ক গড়ে তোলেন এবং বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply