শিরোনাম :
ফের রাফায় ইজরায়েল হামলা প্রাণ গেল ১১ জনের রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২২ রাজশাহী মহানগরী সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার মহানগরীতে গাঁজা, ফেনসিডিল ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার – ৪ তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার
এবার অজ্ঞান পার্টির খপ্পরে পড়লেন পুলিশ কর্মকর্তা

এবার অজ্ঞান পার্টির খপ্পরে পড়লেন পুলিশ কর্মকর্তা

এবার অজ্ঞান পার্টির খপ্পরে পড়লেন পুলিশ কর্মকর্তা
এবার অজ্ঞান পার্টির খপ্পরে পড়লেন পুলিশ কর্মকর্তা

অনলাইন ডেস্ক: রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় মীর আব্দুল হান্নান (৫৮) নামে এক পুলিশ কর্মকর্তা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তিনি আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

রোববার (১৬ জানুয়ারি) বিকেল ৩টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়।

আব্দুল হান্নানের আত্মীয় মো. মোমেন মিয়া জানান, আব্দুল হান্নান বাংলাদেশ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী উপ-পরিদর্শক হিসেবে কর্মরত। আজ বসিলা রোড এলাকায় রাস্তায় অচেতন অবস্থায় পড়ে ছিল। সেখান থেকে তার মোবাইল ফোন দিয়ে আমাদের খবর দিলে আমরা গিয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

তিনি আরও জানান, তাদের বাড়ি সাতক্ষীরার কলারোয়ার আলাইপুরে। ছুটি নিয়ে আজ তিনি গ্রামে যাচ্ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেল ৩টার দিকে অচেতন অবস্থায় এক পুলিশ কর্মকর্তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply