শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে চোরাই অটোরিক্সাসহ চোর আসিক গ্রেফতার

রাজশাহীতে চোরাই অটোরিক্সাসহ চোর আসিক গ্রেফতার

রাজশাহীতে চোরাই অটোরিক্সাসহ চোর আসিক গ্রেফতার
রাজশাহীতে চোরাই অটোরিক্সাসহ চোর আসিক গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে অটোরিক্সা চুরি করে পালানোর সময় মোঃ আসিক হোসেন (১৭) নামের এক চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।

রোববার দিবাগত রাত পোনে ১১ টায় কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম কোর্ট ষ্টেশন মোড় থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছে থেকে চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধার হয়।

আটককৃত চোর মোঃ আসিক হোসেন নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়ার বাসিন্দা। সে জেলার তানোর থানার গুবিরপাড়ার মোঃ জমসেদের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর), গোলাম রুহুল কুদ্দুস।

তিনি জানান, মহানগরীর দামকুড়া থানার হরিপুর কলোনীর মৃত ইউনুস আলীর ছেলে মোঃ ছবি (৩৭)। রোববার (১৬ জানুয়ারি) দিবাগত রাত পোনে ১১টায় তার ভাড়ায় চালিতা অটোরিক্সা হড়গ্রাম কোর্ট ষ্টেশন মোড়ে রেখে পাশে হোটেলে খাবার কেনার জন্য যায়।

কিছুক্ষণ পর হোটেল থেকে বের হয়ে দেখে তার অটোরিক্সা চুরি করে নিয়ে যাচ্ছে এক যুবক। ওই সময় অটোরিক্সা চালক মোঃ ছবি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে মোঃ আসিক হোসেনকে চোরাই অটোরিক্সাসহ আটক করে। পরে কাশিয়াডাঙ্গা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে চোরকে গ্রেফতার করে। সেই সাথে জব্দ করে চোরাই অটোরিক্সাটি।

এ ব্যপারে গ্রেফতার চোর মোঃ আসিক হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১১টায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা/ জি আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply