শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে চোরাই অটোরিক্সাসহ চোর আসিক গ্রেফতার

রাজশাহীতে চোরাই অটোরিক্সাসহ চোর আসিক গ্রেফতার

রাজশাহীতে চোরাই অটোরিক্সাসহ চোর আসিক গ্রেফতার
রাজশাহীতে চোরাই অটোরিক্সাসহ চোর আসিক গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে অটোরিক্সা চুরি করে পালানোর সময় মোঃ আসিক হোসেন (১৭) নামের এক চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।

রোববার দিবাগত রাত পোনে ১১ টায় কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম কোর্ট ষ্টেশন মোড় থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছে থেকে চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধার হয়।

আটককৃত চোর মোঃ আসিক হোসেন নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়ার বাসিন্দা। সে জেলার তানোর থানার গুবিরপাড়ার মোঃ জমসেদের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর), গোলাম রুহুল কুদ্দুস।

তিনি জানান, মহানগরীর দামকুড়া থানার হরিপুর কলোনীর মৃত ইউনুস আলীর ছেলে মোঃ ছবি (৩৭)। রোববার (১৬ জানুয়ারি) দিবাগত রাত পোনে ১১টায় তার ভাড়ায় চালিতা অটোরিক্সা হড়গ্রাম কোর্ট ষ্টেশন মোড়ে রেখে পাশে হোটেলে খাবার কেনার জন্য যায়।

কিছুক্ষণ পর হোটেল থেকে বের হয়ে দেখে তার অটোরিক্সা চুরি করে নিয়ে যাচ্ছে এক যুবক। ওই সময় অটোরিক্সা চালক মোঃ ছবি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে মোঃ আসিক হোসেনকে চোরাই অটোরিক্সাসহ আটক করে। পরে কাশিয়াডাঙ্গা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে চোরকে গ্রেফতার করে। সেই সাথে জব্দ করে চোরাই অটোরিক্সাটি।

এ ব্যপারে গ্রেফতার চোর মোঃ আসিক হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১১টায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা/ জি আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply