শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে ৬০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ১

রাজশাহীতে ৬০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ১

রাজশাহীতে ৬০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ১
রাজশাহীতে ৬০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বেলপুকুরে ৬০০ গ্রাম হেরোইনসহ মোঃ খয়বর হোসেন সুকুমার (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে বেলপুকুর কিসমত জামিরা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ৬০০ গ্রাম হেরোইন জব্দ করে র‌্যাবের অভিযানিক দল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন মৃত খলিলের ছেলে। আটককৃত আসামির বিরুদ্ধে বেলপুকুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply