শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় রাজশাহীতে বাবাকে গলা কেটে হত্যা

দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় রাজশাহীতে বাবাকে গলা কেটে হত্যা

দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় রাজশাহীতে বাবাকে গলা কেটে হত্যা
দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় রাজশাহীতে বাবাকে গলা কেটে হত্যা

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর দামকুড়া এলাকার আসগ্রাম পাটনি পাড়ায় বাবার গলাকেটে হত্যা করেছে তার নিজ সন্তান। নিহত ব্যক্তির নাম সাজ্জাদ হোসেন (৬৫)। এঘটনায় অভিযুক্ত ছেলে স্বপন (৩২) কে গ্রেফতার করেছে দামকুড়া থানা পুলিশ।

পুলিশের বলছে, ঘটনাটি ঘটেছে দামকুড়া থানার পাটনিপাড়ায় মঙ্গলবার (১৮  জানুয়ারি) রাত ১২ টার দিকে সাজ্জাদ হোসেনের নিজ বাড়িতে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের নগর মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস।

তিনি বলেন, মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত আনুমানিক ১২ টার দিকে বৃদ্ধ সাজ্জাদকে তার ছেলে স্বপন হত্যা করে। প্রথমে সে তার বাবাকে ঘুমন্ত অবস্থায় মুখে প্লাস্টিক দিয়ে হত্যার চেষ্টা করে। পরে ব্যর্থ হয়ে চাকু দিয়ে গলা কেটে হত্যা করে। এরপর রাত ৩টার দিকে তার বাবার লাশ গোপন করার জন্য নিজ বাড়ির সেপটিক ট্যাংকের ভেতরে লুকিয়ে রাখে। পরদিন সে নিজেই থানায় এসে তার বাবাকে পাওয়া যাচ্ছে না মর্মে পুলিশকে জানায়।

ওই সময় তার কথা বার্তায় পুলিশের সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পুলিশের জেরার প্রেক্ষিতে অভিযুক্ত স্বপন স্বীকার করে সেই তার বাবাকে গলা কেটে হত্যা করে তার বাড়ির পেছনের সেপটিক ট্যাংকের ভেতর লুকিয়ে রেখেছেন।

পুলিশ তার কাছে হত্যার কারণ জানতে চাইলে সে জানায়, তার মা এক বছর আগে মারা গেছেন। এরপর তার বাবা দ্বিতীয় বিয়ে করতে চায়। এতে আপত্তি জানায় স্বপন। আপত্তির কারণ হিসেবে তিনি বলেন, দ্বিতীয় বিয়ে করলে তার বাবার সম্পত্তির ভাগাভাগি হয়ে যেতো। তাই তিনি আপত্তি জানিয়েছিলেন বিয়েতে। বারন করার পরও তার বাবা না শোনায় তাকে ঘুমের মধ্যে গভীর রাতে প্রথমে প্লাস্টিক জড়িয়ে পরে চাকু দিয়ে হত্যা করে সে বলে জানান নগর মুখপাত্র।

স্বপনের স্বীকারোক্তি অনুযায়ী বুধবার রাত তিনটার দিকে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে সেপটিক ট্যাংক থেকে সাজ্জাদের লাশ উদ্ধার করে। এঘটনায় স্বপনকে ওই দিনই গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বাবাকে হত্যার দায়ে মামলার প্রস্তুতি চলছে। মামলা শেষে তাকে আজ দুপুরের দিকে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান পুলিশের এ উর্ধ্বতন কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply