শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে অভিনব কায়দায় ছাগল চুরি, উদ্ধারসহ চোর আটক

রাজশাহীতে অভিনব কায়দায় ছাগল চুরি, উদ্ধারসহ চোর আটক

রাজশাহীতে অভিনব কায়দায় ছাগল চুরি, উদ্ধারসহ চোর আটক
রাজশাহীতে অভিনব কায়দায় ছাগল চুরি, উদ্ধারসহ চোর আটক

এসএম বিশাল: রাজশাহী নগরীতে একটি কালো রং এর ছাগল-সহ মো. মুরসালিন রেজা (২২) নামের এক চোরকে গ্রেফতার করেছে কাশিয়াডাঙ্গা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে কাশিয়াডাঙ্গা থানাধীন আদারিয়া পাড়া রেলগেট থেকে তাকে আটক করা হয়। আটককৃত মুরসালিন এয়ারপোর্ট থানাধীন, বারইপাড়া গ্রামের মো. ওবাইদুল হকের ছেলে।

পুলিশ জানায় , অভিনব কায়দায় একটি মোটরসাইকেলে করে তিনজন চোর ছাগলটিকে নিয়ে যাচ্ছিলো। এসময় পুলিশের সন্দেহ হলে তাদের গতিরোধ করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল আরোহী মো. শাকিল আহম্মেদ (২২)  ও মো. রকি (২২) নামের আরো দুইজন চোর পালিয়ে যায়।

ছাগলের মালিক মো. একরামুল হক জানান, দুপুরের দিকে আমার ছাগলটি মাঠে চরছিলো কোনো এক সময় তিনজন চোর ছাগলটিকে মোটরসাইকেলে করে নিয়ে পালিয়ে যায়। একরামুল হক পবা উপজেলার দর্শণপাড়া গ্রামের মো. এব্রাহিম মোল্লার ছেলে।

কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, এঘটনায় মুরসালিনকে এক নম্বর আসামি ও দুইজনকে পলাতক দেখিয়ে থানায় একটি চুরির মামলা হয়েছে । বর্তমানে ছাগলটি আদালতের জিম্মায় রয়েছে। পরে মালিকানা যাচাই করে প্রকৃত মালিককে বুঝিয়ে দেয়া হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply