শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে অভিনব কায়দায় ছাগল চুরি, উদ্ধারসহ চোর আটক

রাজশাহীতে অভিনব কায়দায় ছাগল চুরি, উদ্ধারসহ চোর আটক

রাজশাহীতে অভিনব কায়দায় ছাগল চুরি, উদ্ধারসহ চোর আটক
রাজশাহীতে অভিনব কায়দায় ছাগল চুরি, উদ্ধারসহ চোর আটক

এসএম বিশাল: রাজশাহী নগরীতে একটি কালো রং এর ছাগল-সহ মো. মুরসালিন রেজা (২২) নামের এক চোরকে গ্রেফতার করেছে কাশিয়াডাঙ্গা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে কাশিয়াডাঙ্গা থানাধীন আদারিয়া পাড়া রেলগেট থেকে তাকে আটক করা হয়। আটককৃত মুরসালিন এয়ারপোর্ট থানাধীন, বারইপাড়া গ্রামের মো. ওবাইদুল হকের ছেলে।

পুলিশ জানায় , অভিনব কায়দায় একটি মোটরসাইকেলে করে তিনজন চোর ছাগলটিকে নিয়ে যাচ্ছিলো। এসময় পুলিশের সন্দেহ হলে তাদের গতিরোধ করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল আরোহী মো. শাকিল আহম্মেদ (২২)  ও মো. রকি (২২) নামের আরো দুইজন চোর পালিয়ে যায়।

ছাগলের মালিক মো. একরামুল হক জানান, দুপুরের দিকে আমার ছাগলটি মাঠে চরছিলো কোনো এক সময় তিনজন চোর ছাগলটিকে মোটরসাইকেলে করে নিয়ে পালিয়ে যায়। একরামুল হক পবা উপজেলার দর্শণপাড়া গ্রামের মো. এব্রাহিম মোল্লার ছেলে।

কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, এঘটনায় মুরসালিনকে এক নম্বর আসামি ও দুইজনকে পলাতক দেখিয়ে থানায় একটি চুরির মামলা হয়েছে । বর্তমানে ছাগলটি আদালতের জিম্মায় রয়েছে। পরে মালিকানা যাচাই করে প্রকৃত মালিককে বুঝিয়ে দেয়া হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply