শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে দরিদ্রদের মধ্যে জামায়াতের শীতবস্ত্র বিতরণ

রাজশাহীতে দরিদ্রদের মধ্যে জামায়াতের শীতবস্ত্র বিতরণ

রাজশাহীতে দরিদ্রদের মধ্যে জামায়াতের শীতবস্ত্র বিতরণ
রাজশাহীতে দরিদ্রদের মধ্যে জামায়াতের শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক: বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরী শাখার উদ্যোগে দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে জামায়াতে ইসলামীর রাজশাহী মহানগরী নায়েবে আমির অধ্যক্ষ সিদ্দিক হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় অন্যদের মধ্যে জামায়াতের রাজশাহী মহানগরী যুব বিভাগের সম্পাদক জসিম উদ্দীন সরকার, ১৭ নং ওয়ার্ড আমির আইয়ুব আলী, যুব নেতা সালাউদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণকালে প্র্রধান অতিথি তার বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী সব সময়ই অসহায় মানুষের পাশে ছিল, এখনো আছে এবং আগামী দিনেও থাকবে ইনশাআল্লাহ। গত কয়েক দিনের তীব্র শীতে দুস্থ ও অসহায় পরিবারগুলো পর্যাপ্ত শীতবস্ত্রের অভাবে শীতকাতর হয়ে পড়েছেন। এ অবস্থায় তাদের পাশে দাঁড়ানো সকলের মানবিক দায়িত্ব।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply