শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পবায় বিএসটিআইয়ের অভিযান: কেমিক্যালযুক্ত স্কিন ক্রিম জব্দ ও জরিমানা

পবায় বিএসটিআইয়ের অভিযান: কেমিক্যালযুক্ত স্কিন ক্রিম জব্দ ও জরিমানা

পবায় বিএসটিআইয়ের অভিযান: কেমিক্যালযুক্ত স্কিন ক্রিম জব্দ ও জরিমানা
পবায় বিএসটিআইয়ের অভিযান: কেমিক্যালযুক্ত স্কিন ক্রিম জব্দ ও জরিমানা

মাসুদ রানা রাব্বানী : রাজশাহী ও বিএসটিআইয়ের বিভাগী অফিসের সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারী) সকালে উপজেলার পবায় এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় মেসার্স সোহান ভ্যারাইটি স্টোর ও মেসার্স রোহান ট্রেডার্স নামের প্রতিষ্ঠান দু’টিকে বিএসটিআইয়ের অনুমোদন বিহীন ও বিক্রি নিষিদ্ধ স্কিন পণ্য বিক্রি ও মজুদ করায় (বিএসটিআই ও ভোক্তা) ১৫হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও বিপুল পরিমাণ পণ্য জব্দপূর্বক জনসম্মূখে ধ্বংস করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লসমী চাকমা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শেখ এহসান উদ্দিন এবং বিএসটিআই বিভাগীয় অফিসের পক্ষে মোঃ শরীফ হোসেন, ফিল্ড অফিসার (সিএম)।

ফিল্ড অফিসার (সিএম) মোঃ শরীফ হোসেন জানান, বিএসটিআইয়ের অনুমোদন বিহীন ও বিক্রি নিষিদ্ধ স্কিন পণ্য বিক্রি ও মজুদ করায় মেসার্স সোহান ভ্যারাইটি স্টোর ও মেসার্স রোহান ট্রেডার্স নামের দু’টি প্রতিষ্ঠানকে ১৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সেই সাথে ভবিষ্যতে অনুরূপ অপরাধ প্রমানিত হলে আরো কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

মতিহার বার্তা/ এফ কে

খবরটি শেয়ার করুন..

Leave a Reply