শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
পবায় বিএসটিআইয়ের অভিযান: কেমিক্যালযুক্ত স্কিন ক্রিম জব্দ ও জরিমানা

পবায় বিএসটিআইয়ের অভিযান: কেমিক্যালযুক্ত স্কিন ক্রিম জব্দ ও জরিমানা

পবায় বিএসটিআইয়ের অভিযান: কেমিক্যালযুক্ত স্কিন ক্রিম জব্দ ও জরিমানা
পবায় বিএসটিআইয়ের অভিযান: কেমিক্যালযুক্ত স্কিন ক্রিম জব্দ ও জরিমানা

মাসুদ রানা রাব্বানী : রাজশাহী ও বিএসটিআইয়ের বিভাগী অফিসের সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারী) সকালে উপজেলার পবায় এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় মেসার্স সোহান ভ্যারাইটি স্টোর ও মেসার্স রোহান ট্রেডার্স নামের প্রতিষ্ঠান দু’টিকে বিএসটিআইয়ের অনুমোদন বিহীন ও বিক্রি নিষিদ্ধ স্কিন পণ্য বিক্রি ও মজুদ করায় (বিএসটিআই ও ভোক্তা) ১৫হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও বিপুল পরিমাণ পণ্য জব্দপূর্বক জনসম্মূখে ধ্বংস করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লসমী চাকমা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শেখ এহসান উদ্দিন এবং বিএসটিআই বিভাগীয় অফিসের পক্ষে মোঃ শরীফ হোসেন, ফিল্ড অফিসার (সিএম)।

ফিল্ড অফিসার (সিএম) মোঃ শরীফ হোসেন জানান, বিএসটিআইয়ের অনুমোদন বিহীন ও বিক্রি নিষিদ্ধ স্কিন পণ্য বিক্রি ও মজুদ করায় মেসার্স সোহান ভ্যারাইটি স্টোর ও মেসার্স রোহান ট্রেডার্স নামের দু’টি প্রতিষ্ঠানকে ১৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সেই সাথে ভবিষ্যতে অনুরূপ অপরাধ প্রমানিত হলে আরো কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

মতিহার বার্তা/ এফ কে

খবরটি শেয়ার করুন..

Leave a Reply