শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে অবৈধ পুকুর খননের মূলহোতা আটক, দুই লক্ষ টাকা জরিমানা

রাজশাহীতে অবৈধ পুকুর খননের মূলহোতা আটক, দুই লক্ষ টাকা জরিমানা

রাজশাহীতে অবৈধ পুকুর খননের মূলহোতা আটক, দুই লক্ষ টাকা জরিমানা
রাজশাহীতে অবৈধ পুকুর খননের মূলহোতা আটক, দুই লক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পুকুর কাটার অপরাধে ভেকু মেশিনসহ মূলহোতা মোঃ হাবিবুর রহমান ওরফে হাবিব(৩৩) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ জানুয়ারি) গভীর রাত পোনে ৩টার দিকে নগরীর দামকুড়া থানাধীন শিতলাই বাগানবাড়ী এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রাজশাহী মহানগরীর দামকুড়া থানাধীন গোবিন্দপুর গ্রামের মোঃ আজাহার আলীর ছেলে মোঃ হাবিবুর রহমান ওরফে হাবিব।

এসময় পুকুর খনন করা অবস্থায় খননের কাজে ব্যবহৃত ভেকু মেশিন ও অন্যান্য সরঞ্জাম জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে হাবিবুরকে দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে এক মাসের জেল প্রদান করা হয়। পবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ এহসান উদ্দিন এ রায় দেন।

নগরীর দামকুড়া থানার ওসি মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গভীর রাতে ভেকু মেশিন দিয়ে পুকুর কাটার গোপন সংবাদের ভিত্তিতে দামকুড়া থানার ওসি মাহবুব আলমের নেতৃত্বে পুলিশ গোবিন্দপুর এলাকায় অভিযান চালায়। এসময় একটি ভেকু মেশিনসহ পুকুর মালিক হাবিবুরকে গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিসেট্রেটকে বিষয়টি অবগত করা হলে তিনি ঘটনাস্থলে পৌঁছে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেন।

উল্লেখ্য, আসামী হাবিবকে ইতোপূর্বেও দামকুড়া থানা পুলিশের মাধ্যমে ২০২১ সালে একই অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছিলো। সেই ঘটনার পর হতে দামকুড়া থানা এলাকায় অবৈধভাবে পুকুর খনন কাজ বন্ধ ছিলো। আসামী পুনরায় অবৈধভাবে পুকুর খনন করায় দ্রুত তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply