শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার
রাজশাহীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর তানোরে অভিযান চালিয়ে ৬০০ গ্রাম হেরোইনসহ মোঃ রাতুল ইসলাম (৩৪) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, এর সদস্যরা।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেল ৫টায় জেলার তানোর থানাধীন কালিগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

গ্রেফতার মোঃ রাতুল ইসলাম রাজশাহীর মোহনপুর থানার ধোরশা গ্রামের মৃত খলিল মোল্লার ছেলে।

মঙ্গলবার রাত ৯টায় র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, তানোর থানাধীন কালিগঞ্জ বাজার এলাকায় একজন মাদক কারবারী মাদকদ্রব্যসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৬০০গ্রাম হেরোইনসহ মোঃ রাতুল ইসলাম (৩৪) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে তার বিরুদ্ধে তানোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply