শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
বাবা-মায়ের সখ, হেলিকপ্টারে বিয়ে করতে গেলেন বর

বাবা-মায়ের সখ, হেলিকপ্টারে বিয়ে করতে গেলেন বর

বাবা-মায়ের সখ, হেলিকপ্টারে বিয়ে করতে গেলেন বর
বাবা-মায়ের সখ, হেলিকপ্টারে বিয়ে করতে গেলেন বর

স্‌টাফ রিপোর্টার: বাবা-মায়ের সখ পূরণ করতে প্রকৌশলী বর গেলেন হেলিকপ্টারে বিয়ে করতে। আর অপর প্রান্তে কনে হিসেবে রয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ছাত্রী।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) পুঠিয়ার হাড়োগাতি গ্রামের দনোকুড়ির একটি ইটভাটা থেকে হেলিকপ্টারে করে যাত্রা শুরু করেন বিয়ের ওই পাত্র। আর কপ্টারে করে ব্যতিক্রমী ওই বরযাত্রা দেখতে ইটভাটায় ভিড় করেন এলাকার উৎসুক জনতা।

রাজশাহীর পুঠিয়া থেকে বর হেলিকপ্টারে উড়ে গেলেন দিনাজপুরের বিরামপুর। বর ইমরান হোসেন একজন ডিপ্লোমা প্রকৌশলী। তিনি সাবেক নৌবাহিনী কর্মকর্তা ইসমাইল হোসেনের ছেলে। ঢাকার একটি বায়িং হাউজে চাকরি করেন।

তিনি বিয়ে করছেন দিনাজপুরের বিরামপুরে রাবি‘র অর্থনীতি বিভাগের মাস্টার্সের ছাত্রী ইফফাত জাহানকে। ইফফাত গাজীপুর ক্যান্টনমেন্টের একজন সেনাকর্মকর্তার মেয়ে। এদিকে হেলিকপ্টার দেখতে বৃহস্পতিবার দুপর থেকে ওই ইটভাটায় শত শত উৎসুক মানুষ অপেক্ষা করেন।

বরের বাবা ইসমাইল হোসেন জানান, হেলিকপ্টারে করে আমার ছেলের বিয়ে হবে – এটা আমাদের স্বপ্ন ছিল। সেই স্বপ্ন আজ পূরণ হলো। হেলিকপ্টারে বরসহ তিনজন যাত্রী বহন করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply