শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
নগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার: প্রাইভেটকার জব্দ

নগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার: প্রাইভেটকার জব্দ

নগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার: প্রাইভেটকার জব্দ
নগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার: প্রাইভেটকার জব্দ

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মো. হোসেন (৩২) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের একটি দল। এ সময় গাঁজা বহনকাজে ব্যবহৃত একটি টয়োটা প্রাইভেট কার জব্দ করা হয়।

গতকাল বুধবার (২৬ জানুয়ারী) বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানার শাহমখদুম কলেজের সামনের রাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় প্রাইভেটকারের ভেতর তল্লাশী চালিয়ে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতার মো. হোসেন কুমিল্লা জেলার দেবিদ্বার থানার মাসিকাড়া গ্রামের মো. মিলন মিয়ার ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর তালাইমারী দিক থেকে সাদা রংগের একটি প্রাইভেটকারে একব্যক্তি মাদকদ্রব্য বহনকরে শেখেরচক এলাকা শাহমখদুম কলেজের দিকে যাচ্ছে।

এমন তথ্যের ভিত্তিতে শেখেরচক এলাকায় অবস্থান করে ডিবি পুলিশের একটি দল। পরে তথ্য অনুযায়ী টয়োটো-১১-৯১১৮ প্রাাইভেটকার আসতে দেখে তাকে সিগল্যাল দিয়ে থামানো হয়। এ সময় কারের ভেতর তল্লাশী চালিয়ে দরজায় বিশেষ কায়দায় রাখা ১১টি পোটলায় মোট ৮ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক কারবারী হোসেনকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গাঁজার মূল্য ১লাখ ৬০ হাজার টাকা।

অভিযানটি পরিচালনা করেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মো. আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক কারবারী জানায়, কুমিল্লা জেলা থেকে রাজশাহী মহানগরীর অজ্ঞাত এক ব্যক্তির কাছে গাঁজা পৌঁছে দেয়া জন্য আসছিলো।

এ ব্যপারে মাদক কারবারী হোসেনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টা তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply