শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
স্বাধীনভাবে সাংবাদিকরা লিখতে পারছেন না, রাজশাহীতে বিএনপির সভায় নেতারা

স্বাধীনভাবে সাংবাদিকরা লিখতে পারছেন না, রাজশাহীতে বিএনপির সভায় নেতারা

স্বাধীনভাবে সাংবাদিকরা লিখতে পারছেন না, রাজশাহীতে বিএনপির সভায় নেতারা
স্বাধীনভাবে সাংবাদিকরা লিখতে পারছেন না, রাজশাহীতে বিএনপির সভায় নেতারা

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে আয়োজিত এক আলোচনা সভায় বিএনপি নেতারা বলেছেন, দেশে আজ মানুষের বাকস্বাধীনতা নেই। পত্রিকাগুলোতে স্বাধীনভাবে সাংবাদিকরা লিখতে পারছেন না। সরকারের সমালোচনা করলেই ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা দিয়ে সাংবাদিকদের কণ্ঠরোধ করে দেওয়া হচ্ছে। তারা বলেন, যতই আইন করা হোক নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া এবার কোনোভাবেই সংসদ নির্বাচন করতে দেয়া হবে না। জীবন দিয়ে হলেও তা রুখে দেওয়া হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে রাজশাহী মহানগর বিএনপি আয়োজিত আলোচনা সভায় তারা এসব কথা বলেন।

বিএনপি নেতারা বলেন, বাকশাল আমলে দেশে অরাজকতা দেখা দিয়েছিল। কেউ শান্তিতে ঘুমাতে পারেনি। সে সময়ের আওয়ামী লীগ ও তার দোসরদের অত্যাচারে মানুষ অতিষ্ট হয়ে পড়েছিলো। ১৯৭৪ সালের দুর্ভিক্ষের পূর্বেও মানুষ না খেয়ে মরেছে। পরনে কাপড় না পেয়ে নেট পড়েছে। তারা বলেন, অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নি:শর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার সুযোগ দিতে হবে। অন্যথায় জনগণকে সাথে নিয়ে কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে বাধ্য হবে বিএনপি।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির আহবায়ক এরশাদ আলী ঈশা। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব মামুনুর রশিদ মামুন, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন, আসলাম সরকার, ওয়ালিউল হক রানা, বজলুর রহমান মন্টু ও জয়নাল আবেদিন শিবলী। যুগ্ম আহাবায়ক শফিকুল আলম শাফিকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply