শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে শীর্ষ মাদক ব্যবসায়ী বদি আটক

রাজশাহী নগরীতে শীর্ষ মাদক ব্যবসায়ী বদি আটক

রাজশাহী নগরীতে শীর্ষ মাদক ব্যবসায়ী বদি আটক
রাজশাহী নগরীতে শীর্ষ মাদক ব্যবসায়ী বদি আটক

এসএম বিশাল: রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৮৫ বোতল ফেনসিডিলসহ চন্দ্রিমা থানা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী সুমন অরফে বদি (৩০) কে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ জাননুয়ারি) দুপুর ২টার দিকে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান আলীর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে নগরীর হজের মোড় নার্সারি রোড এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী নগরীরর বোয়ালিয়া মডেল থানার বালিয়া পুকুর এলাকার মো. নুরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিক্তিতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান আলীর নেতৃত্বে আটককৃত মাদক ব্যবসায়ী বদির হজের মোড় এলাকার ভাড়া করা একটি ফ্লাট বাড়িতে অভিযান চালায়।

এসময় বদির হেফাজতে থাকা বাজার করা একটি কাপড়ের ব্যাগের ভেতর থেকে ৮৫ বোতল ফেনসিডিল জব্দ করে। উদ্ধারকৃত ফেনসিডিলের সিজার মুল্য প্রায় ১ লাখ ১০ হাজার টাকা।

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান আলী জানান, আটককৃত মাদকব্যবসায়ী বদি দীর্ঘদিন থেকে ফেনসিডিল ব্যবসার সাথে জড়িত। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ ও গোদাগাড়ীর শীর্ষ মাদক ব্যবসায়ীদের সাথে সম্পর্ক রাখায় রাজশাহী নগরীরর বিভিন্ন অঞ্চলে মাদকের চালান সরবরাহ করছে।

সুমন অরফে বদি রাজশাহীর মাদকসিন্ডিকেটে জড়িত থাকায় নগরীর বিভিন্ন প্রন্তে বিশাল মাদক ব্যবসার নেটওয়ার্ক তৈরি করেছে।

আটককৃত শীর্ষ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply