শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে চাকুরীতে নিয়োগের ভূয়া কাগজসহ একজন প্রতারক গ্রেফতার

রাজশাহীতে চাকুরীতে নিয়োগের ভূয়া কাগজসহ একজন প্রতারক গ্রেফতার

রাজশাহীতে চাকুরীতে নিয়োগের ভূয়া কাগজসহ একজন প্রতারক গ্রেফতার
রাজশাহীতে চাকুরীতে নিয়োগের ভূয়া কাগজসহ একজন প্রতারক গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাগমারায় চাকুরীতে নিয়োগের ভূয়া কাগজসহ মোঃ বাবুল হোসেন বাবু (৪১) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

শনিবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় বাগমারা থানাধীন বড়সগুনা গ্রাম হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত প্রতারক রাজশাহী জেলার বাগমারা থানাধীন বড়সগুনা গ্রামের মৃত সদর উদ্দিনের ছেলে মোঃ বাবুল হোসেন বাবু।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল।

র‌্যাব জানায়, গতকাল শুক্রবার (২৮ জানুয়ারি) ভুক্তভোগী রাজশাহী জেলার দূর্গাপুর থানাধীন জামলই (মঙ্গলপুর) গ্রামের মৃত আঃ জব্বার সরদারের ছেলে মোঃ তারিফ রব্বানী (৩৮) র‌্যাব-৫ এর নিকট একটি অভিযোগ দাখিল করে।

র‌্যাব আরও জানায়, মোঃ বাবুল হোসেন বাবু (৪১) স্বীকার করে ও বলে যে প্রতারণার মাধ্যমে প্রাইমারি সহকারী শিক্ষক পদে ১৪,০০,০০০/-(চৌদ্দ লক্ষ) টাকার বিনিময়ে সরকারী চাকুরী পাইয়া দিবে মর্মে ভূক্তভোগী‘কে প্রস্তাব দেয় এবং ভূক্তভোগী মোঃ তারিফ রব্বানী কাছ হতে ব্যাংক চেক ও নগদ সর্বমোট = ১০,০০,০০০/- (দশ লক্ষ) টাকা গ্রহণ করেছে।

এছাড়াও আসামী মোঃ বাবুল হোসেন বাবু (৪১) ভুক্তভোগীর পার্শ্ববর্তী গ্রামের জনৈক মোঃ রবিউল ইসলাম (২৩) নামে একজনের কাছ হতে প্রাইমারী স্কুলের পিয়ন এবং পরে সেনাবাহিনীর ষ্টেশন হেড কোয়ার্টারে সিভিল “অফিস সহায়ক” পদে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে কয়েক ধাপে নগদে সর্বমোট =৯,৬৮,০০০/-(নয় লক্ষ আটষট্টি হাজার) টাকা হাতিয়ে নিয়েছে এবং মোঃ রবিউল ইসলাম (২৩)‘কে সেনাবাহিনীর ষ্টেশন হেড কোয়ার্টারে সিভিল “অফিস সহায়ক” পদে একটি ভূয়া নিয়োগপত্র প্রদান করেছে।

আরো জানা যায় যে, সে বিভিন্ন এলাকার ও বিভিন্ন লোকের নিকট হতে টাকার বিনিময়ে চাকুরী দেবার প্রলোভন দেখিয়ে টাকা-পয়সা গ্রহণ করেছে।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার বাগমারা থানায় প্রতারণা আইনে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply