শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহী নগরীতে চিহিৃত চাঁদাবাজি কট্টি বাবু ডিবির হাতে গ্রেফতার

রাজশাহী নগরীতে চিহিৃত চাঁদাবাজি কট্টি বাবু ডিবির হাতে গ্রেফতার

রাজশাহী নগরীতে চিহিৃত চাঁদাবাজি কট্টি বাবু ডিবির হাতে গ্রেফতার
রাজশাহী নগরীতে চিহিৃত চাঁদাবাজি কট্টি বাবু ডিবির হাতে গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশের নাম ভাঙ্গিয়ে একটি আবাসিক হোটেলে চাঁদাবাজি করার সময় মোঃ বাবু অরফে কট্টি বাবু অরফে পটু বাবু (৩৮) নামের এক চাঁদাবাজকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। এ সময় দরগাপাড়া এলাকার আনার (৩৭) নামের অপর এক চাঁদাবাজ পালিয়ে গেছে।

শনিবার (২৯ জানুয়ারী) রাত পৌনে ১০টায় মহানগরীর বোয়ালিয়া থানার সাহেব বাজার সুরমা অবাসিক হোটেল থেকে চাঁদা নেয়ার সময় তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোঃ বাবু অরফে কট্টি বাবুর অরফে পটু বাবু মহানগরীর বোয়ালিয়া থানার বড়কুঠি এলাকার মোঃ নবাবজানের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, মোঃ বাবুসহ আজ্ঞাত ৩/৪জন সন্ত্রাসী দির্ঘদিন ধরে মহানগরীর সাহেব বাজার এলাকায় অবস্থিত পদ্মা, সুরমা, ওয়েলকাম, সূর্যমুখি, আশ্রয় অবাসিক হোটেলে ডিবি পুলিশের নাম ভাঙ্গিয়ে চাঁদা আদায় করে আসছে। চাঁদা না দিলে মারপিট, খুন ও ডিবি পুলিশকে দিয়ে গ্রেফতার করিয়ে মামলার ভয় দেখাতো। ফলে হোটেল মালিকরা প্রতি সপ্তাহে তাদের ১০ হাজার টাকা করে চাঁদা দিতো। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে হোটেল মালিকরা গোয়েন্দা পুলিশ অবহিত করেন।

এরপর গোয়েন্দা পুলিশ হোটেলগুলোতে সোর্স নিয়োগ করেন। এরই ধারাবাহিকতায় শনিবার রাতে মোঃ বাবু সুরমা আবাসিক হোটেলে গিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদা নেয়ার সময় নগদ ৫০০ টাকাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করে ডিবি পুলিশের একটি দল।

জিজ্ঞাসাবাদে বাবু স্বিকার করে, সে ও তার সহযোগীরা দির্ঘদিন ধরে সাহেব বাজার কাঁচা বাজার, মনিচত্বর, স্যান্ডেল জুতা পট্টি, জিরো পয়েন্ট ও পদ্মা গার্ডেন এলাকায় চাঁদাবাজি করে আসছে।

এ ব্যপারে বোয়ালিয়া মডেল থানায় বাবুর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১১টায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

উল্লেখ্য, গ্রেফতার বাবুর বিরুদ্ধে বোয়ালিয়া থানায় ছিনতাই, চাঁদাবাজি সহ আরও ৫টি মামলা রয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply