শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাবিতে সড়ক দুর্ঘটনা: যেভাবে ট্রাকটি চাপা দেয় শিক্ষার্থী হিমেলকে

রাবিতে সড়ক দুর্ঘটনা: যেভাবে ট্রাকটি চাপা দেয় শিক্ষার্থী হিমেলকে

রাবিতে সড়ক দুর্ঘটনা: যেভাবে ট্রাকটি চাপা দেয় শিক্ষার্থী হিমেলকে
রাবিতে সড়ক দুর্ঘটনা: যেভাবে ট্রাকটি চাপা দেয় শিক্ষার্থী হিমেলকে

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে গ্রাফিক্স ডিজাইন বিভাগের শিক্ষার্থী মাহমুদ হিমেলকে কিভাবে ট্রাকটি চাপা দিয়েছিল সেই ঘটনার বর্ণনা দিয়েছেন তার সঙ্গে থাকা বন্ধু রায়হান প্রামানিক। রায়হান প্রামানিক বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

তার দেয়া ভাষ্যমতে, মঙ্গলবার (১ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে তারা বিশ্ববিদ্যালয়ের জিয়া হলের সামনে খাবারের দোকানে বসে রাতের খাবার খাচ্ছিলেন। রায়হান প্রামাণিকের খাওয়া একটু তাড়াতাড়ি শেষ হয়। খাওয়া শেষে সে মোটরসাইকেল নিয়ে একবার হবিবুর রহমান মাঠের পাশ থেকে ঘুরে আসেন। পরে হিমেলের খাওয়া শেষ হওয়ার পর হিমেল রায়হান প্রামানিক ও তার নিজের দুইজনের টাকা পরিশোধ করেন দোকানদারের কাছে।

হিমেল দোকানদারকে টাকা পরিশোধ করার পর রায়হান প্রামাণিককে জানান, বুথ থেকে তার কিছু টাকা তোলার প্রয়োজন। এজন্য মোটরসাইকেল নিয়ে রায়হান প্রামানিককে সঙ্গে নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের দিকে বুথে টাকা তোলার জন্য রওনা হন হিমেল। মোটরসাইকেল স্টার্ট দিয়ে তারা সামনের রাস্তা দিয়ে প্রধান ফটকের দিকে যাওয়া শুরু করেন। তবে জিয়া হল ও হবিবুর রহমান হলের মাঝখানের সেই রাস্তার পাশে থাকা ট্রাকটিকে দেখতে পেরে তারা একটু দাঁড়ান। ট্রাকটি হঠাৎ পাশ থেকে টার্ন নিয়েই তাদের ওপর তুলে দেয়। পাশে ছিটকে পড়ে যান রায়হান প্রামানিক। আর ট্রাকটি মোটরসাইকেলসহ হিমেলের উপর দিয়ে চলে যায়। ভেঙ্গে চুরমার হয়ে যায় পুরো মোটরসাইকেল ও হিমেলের দেহ থেকে মাথাটি ছিন্নভিন্ন হয়ে যায়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রায়হান প্রামাণিকের দাবি, ট্রাকচালক সতর্ক থাকলে এই দুর্ঘটনাটি ঘটতো না।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply