শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
কোরআনের পাখিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল স্বেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ

কোরআনের পাখিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল স্বেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ

কোরআনের পাখিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল স্বেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ
কোরআনের পাখিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল স্বেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ

স্টাফ রিপোর্টার: কোরআনের পাখিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল স্বেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি)রাজশাহী গোদাগাড়ী চব্বিশ নগর গদাপুকুরে অবস্থিত ইসলামিয়া মাদ্রাসাতুল উলুমিল মাদ্রাসায়, শীতবস্ত্র বিতরণ করেন স্বেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ ।

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন ও মানবাধিকার বিভাগের প্রভাষক ও বরেন্দ্র সচেতন সমাজ,র সম্মানিত উপদেষ্টা মন্ডলী সদস্য রায়হানুজ্জামান সোহান এর নির্দেশনায় ও সম্মানিত কেন্দ্রীয় উপদেষ্টা আসমাউল হুসনা রিও সভাপতিত্বে ও রায়হান রোহানের নেতৃত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহীর কর্ণহার দর্শন পাড়া ইউনিয়ন এর সম্মানিত চেয়ারম্যান মোঃ সাব্বির রহমান , কদম শহর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র ধর্মীয় শিক্ষক মাওলানা শেখ মোঃ আব্দুল খালেক, মাদ্রাসা শিক্ষক, বরেন্দ্র সচেতন সমাজ’র সহ-সাংগঠনিক সম্পাদক আরাফাত আলম সাবেক দপ্তর বিষয়ক সম্পাদক মেহেদী হাসান রিফাত,সাবেক সদস্য মেহেদি প্রমূখ।

কর্ণহার দর্শন পাড়া ইউনিয়ন এর সম্মানিত চেয়ারম্যান মোঃ সাব্বির রহমান বলেন রাজশাহীর একগুচ্ছ তরুণ সমাজ যে আমাদের গ্রামে এসে ঐ মাদ্রাসার ছোট ছোট বাচ্চাদের মাঝে যে পোশাক বিতরণ করল এ দেখে এ দেখে আমি আনন্দিত হয়েছি এবং তাদের জন্য দোয়া করি যেন এভাবে মানুষের পাশে দাঁড়ায় আজকের তরুণ সমাজ পারবে সমাজকে সঠিক ও সুন্দর পথে নিয়ে যেতে।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রায়হান রোহান বলেন আপনারা জানলে আরো খুশি হবেন যে করোনাকালে খাদ্যসামগ্রী বিতরণ করেছিলাম সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থায়নে। অতীতে বন্যার্তদের পাশে থাকা ছাড়াও মেধাবী শিক্ষার্থীদের হাতে তুলে দিয়েছে শিক্ষাসামগ্রী। শীতকালেও চেষ্টা করছি অসহায়দের পাশে দাঁড়ানোর। শীতে সবচেয়ে কষ্টে থাকেন রেলস্টেশন এলাকার ছিন্নমূল মানুষেরা। খোলা জায়গায় রাত্রীযাপন করেন তারা। সেজন্য তাদের খুঁজে খুঁজে এ শীতবস্ত্র বিতরণ করেছি। আজকে এ মাদ্রাসা ছোট ছোট বাচ্চাদেরকে পোশাক দিতে পেরে সত্যিই আমি নিজেকে গর্বিত মনে করছি ।

কবি বলেছেন ‘আমরা যদি না জাগি মা কেমনে সকাল হবে’ এই কথাটিকে মূল্যয়ন করে আমাদের সকলের উচিত এগিয়ে আসা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply