শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
মতিহারে এক ব্যক্তির গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার

মতিহারে এক ব্যক্তির গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার

মতিহারে এক ব্যক্তির গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার
মতিহারে এক ব্যক্তির গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে গলায় ফাঁস দিয়ে মনিরুল (৩৩) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে নগরীর মতিহার থানাধিন ডাঁসমারী মধ্যপাড়া এলাকার নিজ বাড়ির শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করে মতিহার থানার এসআই সেলিম ও সঙ্গীয় ফোর্স।
মৃত মনিরুল ওই এলাকার মো. আব্দুল মজিদের ছেলে।

স্থানীয়রা জানায়, মনিরুল পেশায় একজন ট্রাকের হেলপার। সে নিয়মিত মাদক সেবন করতো। এছাড়া তার মাথায় সমস্যা ছিলো।

মৃতের ১০বছরের নাবালক ছেলে মারুফ জানায়, তার পিতা মাদকাশক্ত ও মাথায় সমস্যা ছিলো।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তুহিন আলী জানান, স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে নগরীর ডাসমারী মধ্যপাড়া এলাকার নিজ বাড়ি থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় মনিরুল নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, গলায় ফাঁস দেয়ার কারন জানা যায়নি। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply